সংবাদটি কপি করা উচিত হবে না। অনুমতির জন্যে news@chandpurtimes.com

Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / ধর্ষণের ঘটনায় শাহরাস্তিতে ছাত্রলীগ সেক্রেটারি আটক : দল থেকে বহিষ্কার
Sohel-rape-case

ধর্ষণের ঘটনায় শাহরাস্তিতে ছাত্রলীগ সেক্রেটারি আটক : দল থেকে বহিষ্কার

চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল হোসেনকে ধর্ষণ মামলায় আটক করেছে পুলিশ। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বুধবার (৪ সেপ্টেম্বর) বিকালে জেলা কারাগারে পাঠানো হয় এ ছাত্রলীগ নেতাকে। এদিন ভোরে তাকে আটক করে পুলিশ।

সোহেলের বিরুদ্ধে কুলসি গ্রামেরেএক মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের দায়ে মঙ্গলবার দুপুরে থানায় অভিযোগ করেন মেয়েটির বাবা। ওই অভিযোগে পুলিশ সোহেলকে আটক করে।

অভিযোগ সূত্রে জানা গেছে, মেয়েটি কলেজে যাওয়ার সময় দীর্ঘদিন যাবত সোহেল তাকে উত্যক্ত করেছে। এক পর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সোহেল বিয়ের প্রলোভনে বিভিন্ন সময় তাকে ধর্ষণ করে। বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করবে না বলে বিভিন্নভাবে ভয় দেখায়।

শাহরাস্তি থানার ওসি শাহ আলম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সোহেলের বিরুদ্ধে ধর্ষণের দায়ে মামলা করা হয়েছে। নির্যাতিত যুবতীকে মেডিকেল টেস্টের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।’

এদিকে বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্রবিরোধী কার্যকলাপে লিপ্ত হওয়ার চাঁদপুর জেলা ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্তে চাঁদপুর জেলার আওতাধীন শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সোহেল হোসেনকে বহিষ্কার করা হয়।

চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ ও সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবুর স্বাক্ষরিত একটি পত্রে সিদ্ধান্ত মোতাবেক শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মুরাদ হোসেনকে মনোনিত করা হয়েছে।

এছাড়া আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করে।

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক, ৪ সেপ্টেম্বর ২০১৯