Home / আরো / খেলাধুলা / মরহুম শফিক উল্যা সরকার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুরু
shafik-ullah-sarkar-memories

মরহুম শফিক উল্যা সরকার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুরু

মরহুম এ কে এম শফিক উল্যা সরকার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে চাঁদপুর সরকারি কলেজ মাঠে শুরু হয় দৈনিক চাঁদপুর প্রবাহের প্রতিষ্ঠাতা ও নাজিরপাড়া ক্রীড়া চক্রের সাবেক সভাপতি মরহুম এ কে এম শফিক উল্যা সরকার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট।

এলাকার স্থানীয় ৮ টি দল নিয়ে ১২ উদ্ধোধনী খেলায় অংশগ্রহন করে নাজিরপাড়া একাদশ বনাম নাজিরপাড়া স্টার বয়েজ।

উদ্ধোধনী খেলায় খেলোয়াড়দের সাথে পরিচিতি পর্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট চিকিস্যক ডা. মো. সফিউল্লাহ। তিনি তাঁর বক্তব্যে বলেন, মরহুম এ কে এম শফিক উল্যা সরকার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করায় আমি নাজিরপাড়া ক্রিড়াচক্রকে ধন্যবাদ জানাই। মরহুম এ কে এম শফিক উল্লাহ সরকার যিনি চাঁদপুরে অনেক ক্রিড়া সংগঠন সৃষ্টি করেছেন। তাঁর আদর্শের কথা মাথায় রেখে আমাদের কাজ করতে হবে। নাজিরপাড়া ক্রিড়াচক্র আমাদের কাছ থেকে সব ধরনের সহযোগিতা পাবে।

নাজিরপাড়া ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক রোটা. শরীফ মো. আশ্রাফুল হকের সভাপতিত্বে ও ক্লাবের কোষাধ্যক্ষ মো. আনোয়ার পারভেজের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ফুটবলার কাজী মাইনুল হক জীবন, সমাজসেবক মো. ফারুক দেওয়ানসহ ক্লাবের উর্দ্ধতন কর্মকতা ও বিভিন্ন দলের খেলোয়াড়-কর্মকতাগন উপস্থিত ছিলেন।

নাজিরপাড়া ক্রীঢ়া চক্রের আয়োজনে এ টুর্নামেন্টে অংশগ্রহনকারী দলগুলা হচ্ছে : নাজিরপাড়া ক্রীড়া চক্র, নাজিরপাড়া একাদশ, নাজিরপাড়া ইয়াংস্টার, নাজিরপাড়া বন্ধু মহল, নাজিরপাড়া অলস্টার, নাজিরপাড়া তরুন সমাজ, নাজিরপাড়া রয়েলস, নাজিরপাড়া সুপারস্টার ও নাজিরপাড়া স্টার বয়েজ।

উদ্ধোধনী দিনের অংশ নেয়া দু’দলের খেলোয়াড়রা হলো : নাজিরপাড়া ষ্টার বয়েজ- মামুন দেওয়ান, বাতাস, বিপ্লব, জুয়েল, ইমরান, সাব্বির, সবুজ , তানভীর ,রিজু, রাফি। নাজিরপাড়া একাদশ- নুর ইসলাম, আলমগীর, রাজু, মোস্তফা, নয়ন, আরিফ, আক্তার, ফাহাদ, রাহুল ও মফিজ।