সংবাদটি কপি করা উচিত হবে না। অনুমতি পেতে মেইল করতে পারেন news@chandpurtimes.com

Home / সারাদেশ / তারেক রহমানের কাছে চিঠি লিখে পদ ফিরে পেলেন ১৪ নেতা
BNP Logo-2
ফাইল ছবি

তারেক রহমানের কাছে চিঠি লিখে পদ ফিরে পেলেন ১৪ নেতা

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কাছে চিঠি লিখে হারানো পদ ফিরে পেয়েছেন সিলেট বিএনপি ও অঙ্গসংগঠনের ১৪ নেতা।

দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে গত উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় সিলেটের বিভিন্ন উপজেলার ৩২ জনকে দল থেকে বহিষ্কার করা হয়েছিল। তাদের মধ্যে ১৪ জনের বহিষ্কাদেশ প্রত্যাহার করা হয়েছে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে।

মঙ্গলবার (৯ জুলাই) সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ৭ জুলাই কেন্দ্র থেকে ১৪ জনের বহিষ্কারাদেশ প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করা হয়।

তারা হলেন, সিলেট জেলা বিএনপির সাবেক উপদেষ্টা মাজহারুল ইসলাম ডালিম, সাবেক উপদেষ্টা অ্যাডভোকেট মাওলানা রশিদ আহমদ, গোয়াইনঘাট উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি লুৎফুর রহমান খোকন, গোয়াইনঘাট উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম স্বপন, বিশ্বনাথ উপজেলা বিএনপি নেতা মো. মিসবাহ উদ্দিন, জেলা বিএনপির সাবেক সদস্য আহমদ নূরউদ্দিন, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দিন রুবেল, জেলা মহিলা দলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক নাজমা বেগম, বিশ্বনাথ উপজেলা মহিলা দলের সাবেক আহ্বায়ক নুরুন্নাহার ইয়াসমিন, জেলা মহিলা দলের সাবেক নেত্রী বেগম স্বপ্না শাহীন, যুক্তরাজ্য বিএনপির সাবেক সহ-সভাপতি মো. গোলাম রব্বানী, জেলা বিএনপির সাবেক সদস্য অ্যাডভোকেট জিল্লুর রহমান শোয়েব ও জেলা মহিলা দলের সাবেক শিক্ষাবিষয়ক সম্পাদক ফেরদৌসী ইকবাল।

জেলা বিএনপির দফতর সম্পাদক অ্যাডভোকেট মো. ফখরুল হক জানান, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত চিঠিতে উল্লেখিত ব্যক্তিদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে বলে জানানো হয়েছে।