Home / বিনোদন / কৃষ্ণ দাসের কথা ও সুরে ক্লোজ আপ ওয়ানের নোলক বাবু
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

কৃষ্ণ দাসের কথা ও সুরে ক্লোজ আপ ওয়ানের নোলক বাবু

গীতিকার কৃষ্ণ দাসের কথা ও সুরে গাইলেন, ক্লোজআপ ওয়ান তারকা খ্যাত নোলক বাবু। “ভালোবাসার হয় না মরণ” শিরোনামের গানটির সংগীতায়জনে ছিলেন, এ সময়ের উদীয়মান জনপ্রিয় সংগীত পরিচালক আল- আমিন খান।

বেশ কিছুদিন পূর্বে ভালোবাসার হয়না মরণ শিরোনামের গানটি “ফ্রাইডে মিউজিক” ইউটিউব চ্যানেল থেকে গানটি রিলিজ হয়েছে বলে জানা গেছে। ক্লোজআপ ওয়ান তারকা নোলক বাবুর কণ্ঠে ইউটিউবে গানটির বেশ সাড়াও পাওয়া গেছে।

এ বিষয়ে সংগীত পরিচালক আল-আমিন খান বলেন, গানটি নিয়ে আমি বেশ আশাবাদি। দীর্ঘ দিনের বিরতির পর নোলক বাবু যে গানটি গাওয়ার চেষ্টা করেছন তাতে ভালো সারা পাবে বলে বিশ্বাস করি,।

গানটির গীতিকার ও সুরকার কৃষ্ণ দাস বলেন, গানটি আবেগ দিয়ে গেয়েছেন ক্লোজ আপ ওয়ানের জনপ্রিয় সঙ্গীতশিল্পী নোলক বাবু। আর গানটির সঙ্গীতায়োজন করেছেন আল-আমিন খান। গানটির ভিডিও ধারণ ও ভিডিও পরিচালনা করেছেন পলাশ মন্ডল এবং সম্পাদনা করেছেন তৌফিক।

উল্লেখ্যঃ গীতিকার কৃষ্ণ দাস দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে সংগীত জগতে কাজ করছেন। শৈশবেই তার ধ্যান-জ্ঞান ছিলো শুধুই গান। মানিকগঞ্জ জেলার, ঘিওর থানার সিংজুরি ইউনিয়ন, বৈলতলা গ্রামের ছেলে কৃষ্ণ দাস। গান লিখে পাড়ার বন্ধু থেকে শুরু করে স্কুল কলেজ সহ সব স্থান মাতিয়ে রাখতেন।

পেশা জীবনে তিনি একজন ফার্মাসিষ্ট। স্কুল জীবনে তিনি প্রথম ছাড়া কখনো দ্বীতিয় হননি। বর্তমানে তিনি বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস এ এসিসট্যান্ট ম্যানেজার হিসেবে কর্মরত আছেন।

গান নিয়ে কাজ করেছেন বাংলাদেশের খ্যাতিমান অনেক শিল্পীদের সাথে। বিশেষ করে এস.ডি.রুবেল, কোনাল, রিপন রোহান প্রমুখ জনপ্রিয় বহু শিল্পীদের সাথে কাজ করেছেন। কৃষ্ণ দাস এর লেখা এস.ডি.রুবেল এর দুটি গান “ আমি সাধারণ মানুষ” এবং “ বসে থাকি পথ চেয়ে” বেশ জনপ্রিয়তা লাভ করে।

তারই ধারাবাহিকতায় এবার নতুন গান নিয়ে আসছেন কৃষ্ণ দাস । “ভালোবাসার হয় না মরণ” শিরোনামের এই গানটির গীতিকার ও সুরকার কৃষ্ণ দাস নিজে।
গানটি শুনতে নিচের লিংক এ ক্লিক করুন।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
১০ জুলাই ২০১৯