Home / চাঁদপুর / সরকারি বেতন-ভাতার দাবিতে চাঁদপুরে পৌর কর্মচারীদের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি
pourshava-service-association

সরকারি বেতন-ভাতার দাবিতে চাঁদপুরে পৌর কর্মচারীদের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি

রাষ্ট্রীয় কোষাগার থেকে মাসিক বেতন-ভাতা ও পেনশন পাওয়ার দাবিতে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী চাঁদপুরে কর্মবিরতি ও অবস্থান কর্মসূচী পালন করা হয়েছে।

সোমবার (১ জুলাই) সকাল ৯টা থকে সারাদেশের ন্যায় চাঁদপুর পৌরসভা প্রাঙ্গনে এ কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট পালন করা হয়।

বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার আয়োজনে কর্মসূচিতে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি আবুল কালাম ভূঁইয়া, চাঁদপুর পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মফিজুল ইসলাম হাওলাদার, হিসাব রক্ষণ কর্মকর্তা মো. মশিউর রহমান, উপ সহকারি প্রকৌশলী মো. নুরুল আমিন, ফেরদৌস আহমেদ, সাধারণ শাখার প্রধান সহকারী জিল্লুর রহমান, এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির মহিলা সম্পাদিকা ফারজানা লাকি, প্রচার সম্পাদক রিয়াজ উদ্দিন রাসেল, সহকারী কর আদায়কারী এমরান হোসেন মিরন, সাজ্জাদ ইসলাম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দেশের সকল পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বেতন ও পেনশান সরকারি কোষাগার থেকে দিতে হবে। আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত শান্তিপূর্ণ আন্দোলন কর্মসূচি আমরা চালিয়ে যাবো।

প্রসঙ্গত : বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী সারা দেশের ন্যায় চাঁদপুরেও গৃহীত অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে, ২ জুলাই প্রেসক্লাবের সম্মুখে বিক্ষোভ ও অবস্থান ধর্মঘট এবং ১৪ জুলাই কেন্দ্রীয়ভাবে ঢাকা শহীদ মিনারে দাবি আদায় না হওয়া পর্যন্ত বিক্ষোভ ও অনশন ধর্মঘট।

প্রতিবেদক- আশিক বিন রহিম
১ জুলাই ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই