Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় অগ্নিকান্ডে ৩টি ঘর পুড়ে ছাই
fire

কচুয়ায় অগ্নিকান্ডে ৩টি ঘর পুড়ে ছাই

চাঁদপুর কচুয়ায় ভয়াবহ এক অগ্নিকান্ডে ছোট-বড় ৩টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। গত শুক্রবার রাতে উপজেলার মুরাদপুর তালুকদার বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবার দাবি করছেন।

সরে জমিনে জানা গেছে, শুক্রবার রাতে উপজেলার মুরাদপুর গ্রামের নজরুল ইসলামের বসতঘর থেকে আগুনের সুত্রপাত দেখে স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে। ততক্ষনে আগুনে ওই বাড়ীর নজরুল ইসলামের একটি বসত ঘর, গৃহে থাকা নগদ ২ লক্ষ টাকা, ১২ ভরি স্বর্ন, প্রয়োজনীয় দলিলপত্রাদি ও মো.নুরুল ইসলাম এর ১টি পাক ঘর, গোয়াল ঘর ও একটি গাভী পুড়ে যায়। তাদের উভযের ৩টি ঘর ও গরু, মালামাল সহ প্রায় ২৫ লক্ষ টাকার ক্ষতিসাধন হয় বলে তারা জানান।

খবর পেয়ে কাদলা ই্উপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম লালূু ক্ষতিগ্রস্থদের পাশ দাঁড়ান।এ সময় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু ক্ষতিগ্রস্থ নুরুল ইসলাম ও নজরুল ইসলামের পরিবারকে শীত বস্ত্র (কম্বল) ও নগদ আর্থিক অনুদান প্রদান করেন।

এছাড়া কাদলা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো. মুক্তার মজুমদার ক্ষতিগ্রস্থ নুরুল ইসলাম ও নজরুল ইসলামের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন। ক্ষতিগ্রস্থ নুরুল ইসলাম ও নজরুল ইসলামের পরিবার বর্তমানে তাদের মাথা গোজার ঠাই হারিয়ে খোলা আকাশের নিচে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছে।

ভিডিওতে দেখুন-

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু
১৯ জানুয়ারি,২০১৯

Leave a Reply