Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে বিএনপি’র ১৭ নেতা-কর্মী আটক
Arrest
প্রতীকী ছবি

হাজীগঞ্জে বিএনপি’র ১৭ নেতা-কর্মী আটক

চাঁদপুর-৫ নির্বাচনী আসনে হাজীগঞ্জ উপজেলা বিএনপির ১৭ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার(১২ ডিসেম্বর) দিবাগত রাতে পুলিশ নিয়মিত ও ওয়ারেন্টভুক্ত মামলার আসামী হিসেবে তাদের আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকালে আটককৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানায় পুলিশ।

গতকাল সন্ধ্যায় আচরণবিধি লঙ্ঘন করায় বিএনপির পথসভা পন্ড করে দেয় পুলিশ। তারপর থেকে পুলিশের অভিযানে তাদের আটক করে।

আটকৃতদের মধ্যে হাজীগঞ্জ উপজেলার ১০ নং গর্ন্ধব্যপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন বিল্লাল, কেন্দ্রীয় ওলামা দলের সহ-সভাপতি মাওলানা জসিম উদ্দিন, বড়কুল ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক অমিত হাছান মানিক, ইয়াছিন, শাহআলম, পালিশারা গ্রামের আজমল হোসেন সবুজ, আবু বক্কর ছিদ্দিক, সোনাইমুড়ী গ্রামের ফিরোজ তপাদার, পরাণ মোল্লা, কোন্দ্রা আবুল কালাম, জুলহাস ও ব্যবসায়ী বতুসহ মোট ১৭ জন।

হাজীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবু সুফিয়ান রানা বলেন, ‘আটককৃতরা সবাই বিএনপির প্রার্থী ইঞ্জিনিয়ার মমিনুল হকের পথসভার সফর সঙ্গী ছিল। তারা উপজেলার বিভিন্ন ইউনিয়ন ছাত্রদল ও যুবদলের নেতৃবৃন্দ।’

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি বলেন, ‘নিয়মিত ও পূর্বের মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী হিসেবে তাদের আটক করা হয়েছে। আটককৃতদের সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।’

প্রসঙ্গত, গতকাল সন্ধ্যায় উপজেলার বেলচোঁ বাজারে প্যান্ডেল সাজিয়ে চেয়ার-টেবিল দিয়ে বিএনপির পথসভা হবার কথা ছিল। দিনভর গণসংযোগ শেষে ধানের শীষের প্রার্থী ইঞ্জিনিয়ার মমিনুল হক পথসভার প্রধান অতিথি হিসেবে আয়োজন করা হয়। পুলিশ আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে সভাটি পন্ড করে দেয়।

স্টাফ করেসপন্ডেট
১৩ ডিসেম্বর,২০১৮

শেয়ার করুন

Leave a Reply