Home / চাঁদপুর / চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

চাঁদপুর স্টেডিয়াম মাঠে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ৪ দিনব্যাপী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকেলে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে দু’টি টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টেরর খেলায় চাঁদপুর সদরের বাবুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে শাহরাস্তির উয়ারুক সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্প্রিয়ন হয়। বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসার অপর খেলায় শাহরাস্তির শোরসাক যুক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় ৫-১ গোলে মতলব উত্তরের এখলাশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ী, রানারআপ, সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়ারদের হাতে ট্রফি তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মঈনুল হাসান।

ভারপ্রাপ্ত জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. সাহাবুদ্দিন আহমেদের সভাপতিত্বে ও ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তফা কামালের পরিচালনায় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত সহকারি কমিশনার (শিক্ষা ও আইসিটি) মারুফা সুলতানা হিরামনি, সদর উপজেলা শিক্ষা কর্মকতা নাজমা বেগমসহ জেলার ৮ উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষক এবং শিক্ষার্থীরা।

খেলায় ধারাভাষ্যকার হিসেবে দর্শক মাতিয়ে রাখেন ফরিদগঞ্জের পশ্চিম বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. মাহফুজুর রহমান।

এই টুর্নামেন্টে জেলার ৮ উপজেলার র্শীষ ৮টি দল অংশ গ্রহণ করে।

প্রতিবেদক: আশিক বিন রহিম
১৩ ডিসেম্বর,২০১৮

Leave a Reply