Home / সারাদেশ / হোটেলের সিসি ক্যামেরায় ধরা পড়লো চকবাজারে আগুনের সূত্রপাত- ভিডিওসহ
chokbazar
চকবাজার রাজমহল হোটেল।

হোটেলের সিসি ক্যামেরায় ধরা পড়লো চকবাজারে আগুনের সূত্রপাত- ভিডিওসহ

পুরান ঢাকার চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনার মুহূর্ত স্থানীয় একটি হোটেলের ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজে ধরা পড়েছে। এতে দেখা গেছে, বুধবার রাত ১০টা ৩২ মিনিটে বিস্ফোরণ হয়ে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় হোটেলের কর্মীরা কাজে ব্যস্ত ছিলেন। হঠাৎ আগুন দেখতে পেয়ে তারা দিগ্বিদিক দৌড় শুরু করেন।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) কাছে এমন একটি ফুটেজ এসেছে। রাজমহল নামের ওই হোটেলের সিসি ক্যামেরায় ধারণ করা ফুটেজে দেখা গেছে, রাত ১০টা ৩২ মিনিটে প্রথম বিস্ফোরণ হয়ে আগুন ছড়িয়ে পড়ে। এতে হোটেলের সামনের অংশ ধসে পড়ে এবং ইট ও বোতল হোটেলের দিকে উড়ে আসে। সড়কে থাকা মানুষজনকে আগুন ও ধ্বংসস্তূপের মধ্য থেকে বের হয়ে দৌড়ে নিরাপদ আশ্রয় নিতে দেখা যায়।

এই সিসি ক্যামেরার ফুটেজ দুর্ঘটনা তদন্তে নিয়োজিত কর্মকর্তারা সংগ্রহ করেছেন। তারা বিষয়টি তদন্ত করছেন।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) লালবাগ বিভাগের চকবাজার জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) কামাল হোসেন বলেন, ‘রাজমহল হোটেলের সিসি ক্যামেরার ফুটেজ তদন্ত কমিটি সংগ্রহ করেছে। এছাড়া আরও কিছু ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সেগুলো যাচাই-বাছাই করা হচ্ছে।’

প্রসঙ্গত, বুধবার (২০ ফেব্রুয়ারি) রাতে চকবাজারের চুড়িহাট্টায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অনেকে। এর মধ্যে ৯ জন বার্ন ইউনিটে ভর্তি আছেন।

এবার দেখে নিন সেই ভিডিও ফুটেজ: (সৌজন্যে : চ্যানেল টোয়েন্টি ফোর)

আগুনের সুত্রপাত যেভাবে হলো ঢাকার চকবাজারে !

#চকবাজার #ট্রাজেডি: আগুনের সুত্রপাত যেভাবে হলো ঢাকার চকবাজারে !

Posted by ATN Bangla on Saturday, February 23, 2019

 

বার্তা কক্ষ

২৩ ফেব্রুয়ারি,২০১৯