Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / চাঁদপুর-রায়পুর সড়কে পিকআপ-সিএনজি স্কুটার সংঘর্ষে নিহত-১ : আশংকাজনক ১
bub-cng--accident
ফাইল ছবি

চাঁদপুর-রায়পুর সড়কে পিকআপ-সিএনজি স্কুটার সংঘর্ষে নিহত-১ : আশংকাজনক ১

কবির হোসেন মিজি।।

চাঁদপুরের মিনি পিকআপ ভ্যানের সাথে সংঘর্ষে সিএনজি স্কুটারে থাকা রেজাউল করিম (৪২) নামের এক যাত্রী নিহত হন এবং হান্নান (৫৫) নামের ওপর এক যাত্রী গুরুতর আহত হয়েছে।

২২ সেপ্টেম্বর রোববার সন্ধ্যা সাড়ে ৭ টায় চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার দক্ষিন ধানুয়া গ্রামের ভাটিয়ালপুর নামকস্থানে এ দু, ঘটনা ঘটে। নিহত রেজাউল করিম গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার বাহেরতলী গ্রামের নব্বেশ আলীর পুত্র। সে বুরো বাংলাদেশ নামক একটি এনজিওতে এলাকা ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

আর আহত বৃদ্ধ হান্নান মিয়া প্রথমে অজ্ঞাত হলেও তার মুখ থেকে শুধু তার নামটি শুনা যায়। চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গোয়াল ভাওর গ্রামে তার বাড়ি বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়। তাৎক্ষনিক ওই বৃদ্ধর পিতার নাম জানা যায়নি। হান্নান মিয়ার অবস্থাও আশাংকাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

চাঁদপুর মডেল থানার এস আই মফিজুল ইসলাম জানায়, রোববার সন্ধ্যায় হতাহতরা চাঁদপুর থেকে একটি সি এনজি স্কুটারে করে ফরিদগঞ্জের উদ্দেশে রওয়ানা দেন। এদিকে ওই উপজেলার দক্ষিন ধানুয়া গ্রামের ভাটিয়ালপুর নামকস্থানে গেলে রাতের আঁধারে চট্টমেট্টো ট- ১১-৮১৬১ এই নম্বরের একটি মিনি পিকআপ ভ্যান পার্কিংরত অবস্থায় ছিলো।

পিকআপের লাইট জ্বালানো না থাকায় চাঁদপুর থেকে ছেড়ে যাওয়া চাঁদপুর থ- ১১- ০১০৬ এই নম্বরের সি এন জি স্কুটারটি ওই পিকআপ ভ্যানের সাথে সংঘর্ষ বাঁধে। এতে করে সিএনজি থাকা ক,জন যাত্রী গুরুতর আহত হন। এরমধ্যে রেজাউল করিম নামের যাত্রী নিহত হয়। আমি আইনী কাজ চালিয়ে যাচ্ছি।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার সুজাউদ্দৌলা রুবেল ও মেডিকেল অফিসার মিজানুর রহমান জানান, দুর্ঘটনার স্থানেই ওই ব্যক্তি মারা যান।

প্রত্যক্ষদর্শীরা তাদেরকে নিয়ে আসলে আমরা পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত পাই। ওপর জন গুরুতর আহত হয়েছেন। তার অবস্থাও খুবই আশঙ্কাজনক। তিনিও যেকোনো মুহূর্তে মারা যেতে পারেন এজন্য তার অবস্থা আশঙ্কাজনক দেখে আমরা তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেছি।

তবে তার কোন নাম পরিচয় না পাওয়ায় আমরা বর্তমানে হাসপাতালে রেখে তার চিকিৎসা চালিয়ে যাচ্ছি।

প্রতিবেদক : কবির হোসেন মিজি, ২৩ সেপ্টেম্বর ২০১৯