Home / উপজেলা সংবাদ / কচুয়া / চাঁদপুরে সংরক্ষিত আসনে সম্ভাব্য এমপি প্রার্থী কামরুন্নাহার ভূঁইয়া
চাঁদপুর সংরক্ষিত আসনে এমপি প্রার্থী কামরুন্নাহার ভূঁইয়া।

চাঁদপুরে সংরক্ষিত আসনে সম্ভাব্য এমপি প্রার্থী কামরুন্নাহার ভূঁইয়া

চাঁদপুর কচুয়ায় আওয়ামী লীগের সহ-সভাপতি,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান কামরুন্নাহার ভূঁইয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সংরক্ষিত ৪২নং আসনের (চাঁদপুর) সম্ভ্যাব্য প্রার্থী হিসেবে লড়তে চায়।

ইতিমধ্যে তিনি দলীয় মনোনয়ন পাওয়ার আশায় সর্বোচ্চ নীতি নির্ধারনী পর্যায়ে জোড় লবিং,তদবির ও তার সমর্থকরা লিফলেট,ফেস্টুনের মাধ্যমে এলকায় প্রচার প্রচারণা শুরু করেছেন।

কামরুন্নাহার ভূঁইয়া বিগত চার দলীয় জোট সরকারের আমলে সংগ্রাম আন্দোলনের মাধ্যমে একজন পরীক্ষিত নেত্রী হিসেবে রাজপথ দখলে রেখে ছিলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি চাঁদপুরের কচুয়ার নিজ এলাকায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীরের বিজয় নিশ্চিত করতেও ব্যাপক ভূমিকা রেখেছেন বলে এলাকাবাসী জানান।

কামরুন্নাহার ভূঁইয়ার বড় ভাই মরহুম সফিকুল ইসলাম ভূঁইয়া কুমিল্লার দাউদকান্দি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ছিলেন এবং তার স্বামী মরহুম মোস্তফা কামাল উদ্দিন ভূঁইয়া সাবেক ইউপি চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আ.লীগের সহ-সভাপতি ছিলেন।

এছাড়া তিনি ২০০৪ সালের ১৬ই ফ্রেবুয়ারি তৎকালীন সময়ে ঢাকার রাজপথে আন্দোলন করতে গিয়ে গ্রেফতার হয়ে কারাবরণ করেছেন এবং বেশ কয়েকবার পুলিশি নির্যাতনের স্বীকার হন ও ২০০৪ সালের ২১আগষ্ট বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে জনসভায় গ্রেনেড হামলায় অল্পের জন্য প্রাণে রক্ষা পান বলে তিনি দাবী করেন।

এক প্রতিক্রিয়ায় কামরুন্নাহার ভূঁইয়া চাঁদপুর টাইমসকে বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দল ও দলের পক্ষে কাজ করে সাধারণ মানুষের ভাগ্যে উন্নয়নের জন্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার বিশ্বাস আমাকে সংরক্ষিত ৪২নং আসনে দলীয় ভাবে মনোনীত করে মূল্যায়ন করবেন বলে আমি আশাবাদী। দলীয় ভাবে মনোনয়ন পেলে ও সংরক্ষিত আসনে নারী সংসদ সদস্য নির্বাচিত হলে অসহায় ও সুবিধা বঞ্চিত নারীদের ও এলাকার উন্নয়নের মাধ্যমে নিজেকে সম্পৃক্ত রাখতে চাই।’

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু
১৩ জানুয়ারি,২০১৯

Leave a Reply