Home / চাঁদপুর / চাঁদপুরের ৭ উপজেলায় আ.লীগের মনোনয়ন পেলেন যারা
upzella chairman

চাঁদপুরের ৭ উপজেলায় আ.লীগের মনোনয়ন পেলেন যারা

আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে তৃতীয় দফা প্রার্থী তালিকা ঘোষণা করেছে আওয়ামী লীগ। গেল শনিবার (২৩ ফেব্রুয়ারি) গণভবনে দলটির স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এই তালিকা চূড়ান্ত হয়।

সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি, আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভা শেষে দলটির দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এই তালিকা ঘোষণা করা হয়।

চাঁদপুর সদরে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম দেওয়ান (নাজিম), হাজীগঞ্জে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো.মাইনুদ্দীন।

শাহরাস্তিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদউল্যাহ চৌধুরী, কচুয়ায় শাহজাহান শিশির, মতলব উত্তরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, মতলব দক্ষিণে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ এম গিয়াস উদ্দিন।

ফরিদগঞ্জে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড.জাহিদুর রহমান রোমান ও কচুয়ায় উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান শাহজাহান শিশির।

২৬ ফেব্রুয়ারি এ ৭ উপজেলায় মনোনয়ন জমা দেয়ার শেষ দিন। ২৮ ফেব্রুয়ারি যাছাই-বাছাই ও মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৭ই মার্চ এবং ২৪ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বার্তা কক্ষ
২৪ ফেব্রুয়ারি,২০১৯