Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে নৌকা প্রতীকে ঐক্য, ধানের শীষে গ্রুপিং
bnp + awamiligue

হাইমচরে নৌকা প্রতীকে ঐক্য, ধানের শীষে গ্রুপিং

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনিত প্রার্থী কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আলহাজ¦ ডা. দিপু মনি দলীয় মনোনয়ন পাওয়ার পরপরই হাইমচর উপজেলার আওয়ামীলীগ পরিবার নৌকার বিজয়ী লক্ষে ঐক্যবদ্ধ হয়েছে।

অপরদিকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) ধানের শীষের দুই মনোনিত প্রার্থী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহম্মদ মানিক ও জেলা মহিলা দলের সভাপতি সাবেক সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রাশেদা বেগম হিরা।

চাঁদপুর ৩ আসনে বিএনপি দলীয় নমিনেশন এর ব্যাপারে সিদ্বান্ত না হওয়ায় হাইমচর উপজেলা বিএনপি সভাপতি আমিনুল্লাহ বেপারী ও সাধারণ সম্পাদক মোঃ মাজাহারুল ইসলাম সফিকের নেতৃত্বে বিএনপির একটি অংশ অপর দিকে উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব সরদার আব্দুল জলিল মাস্টাার এর নেতৃত্বে একটি অংশের তৎপরতা রয়েছে।

উপজেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদক নেতৃত্বে তৎপরতা দেখা গেলেও বিএনপির আরেকটি অংশ নিরব ভূমিকা পালন করছে।

হাইমচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোতালেব জমদ্দার বলেন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে নৌকার বিজয়ী লক্ষে আওয়ামীলীগ ঐক্যবদ্ধ হয়েছে। দলীয় স্বার্থে সকল অভিমান ভুলে গিয়ে নেতাকর্মীদের নৌকার হয়ে কাজ করার আহ্বান জানান।

উপজেলা বিএনপির সভাপতি আমিনুল্লাহ বেপারী বলেন, হাইমচর উপজেলা বিএনপির মাঝে মন মালিন্য রয়েছে তা অচিরেই সমাধান করা হবে। আগামী সংসদ নির্বাচনে বিএনপি মনোনিত প্রার্থীকে বিজয়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।

বিএম ইসমাইল,
৩ ডিসেম্বর, ২০১৮

শেয়ার করুন

Leave a Reply