বিনোদন

১০ বছর পর অবশেষে মুক্তি পাচ্ছে ‘বেহুলা’ চলচ্চিত্র

নির্মাণের ১০ বছর অবরুদ্ধ থাকার পর অবশেষে মুক্তি পাচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বেহুলা’। এটি পরিচালনা করেছেন রিয়াজ রনি। সমাজ, ধর্ম ও রাষ্ট্রীয় মূল্যবোধের অবক্ষয় চলচ্চিত্রটির মূল বিষয়। তাই নির্মাণকালে চলচ্চিত্রটি মুক্তি দেয়া সম্ভব হয়নি বলে জানিয়েছেন পরিচালক।

অধ্যাপক কবি আশরাফুজ্জামান বাবুলের গল্পে এ চলচ্চিত্রের প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায় ও রিফাত চৌধুরী। এ ছাড়া কবি আসলাম সানীকে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে এ চলচ্চিত্রে। আগামী ১৯ মে ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে আফরাজ কমিউনিকেশনসের ইউটিউব চ্যানেল ATube 1- এ। এরই মধ্যে ডিজিটাল প্রচারণার সব আনুষ্ঠানিকতা চূড়ান্ত করা হয়েছে।

বিনা কর্তনেই চলচ্চিত্রটি দেখানোর কথা জানিয়েছেন নির্মাতা রিয়াজ রনি। ৪০ মিনিট ব্যাপ্তিকালের চলচ্চিত্রটির নামভূমিকায় অভিনয় করেছেন হাসনা হেনা। অন্যান্য চরিত্রে রয়েছেন আবদুল মালেক, ইব্রাহিম খালেদ, তাহমিনা জাফর ও হেদায়েত হোসেন।

চলচ্চিত্রটির আবহসঙ্গীত করেছেন ফরিদ আহমেদ। চিত্রগ্রণে আনোয়ার হোসেন এবং সম্পাদনায় হারুন-অর-রশিদ ও কামাল পাশা। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন হাবিবুল ইসলাম চৌধুরী।

চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি রিয়াজ রনি দীর্ঘদিন সাংবাদিকতা করেছেন। আবৃত্তির পাশাপাশি বিজ্ঞাপন ও তথ্যচিত্রে কন্ঠ দেন নিয়মিত। বর্তমানে তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের বার্তা প্রযোজক হিসেবে কর্মরত।

পরিচালকের ফেসবুক ওয়াল থেকে প্রমো ভিডিও—

বার্তা কক্ষ
১২ মে ২০১৯

Share