Home / চাঁদপুর / চাঁদপুরে পরীক্ষার্থীদের মাঝে অঙ্গীকারের শিক্ষা উপকরণ বিতরণ
angikar activities

চাঁদপুরে পরীক্ষার্থীদের মাঝে অঙ্গীকারের শিক্ষা উপকরণ বিতরণ

চাঁদপুরের সামাজিক সংগঠন ‘অঙ্গীকার বন্ধু সংগঠন’ এর আয়োজনে প্রাথমিক শিক্ষা সমাপনী (পিএসসি) পরিক্ষার্থীদের মাঝে পরিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। ১৪ নভেম্বর বৃহস্পতিবার সাকালে মতলব দক্ষিণ উপজেলার উপাধি উত্তর ইউনিয়নের ২৬ং নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পরিক্ষার্থীদের মাঝে এই পরিক্ষা উপকরণ বিতরন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কানিজ ফাতেমা। তিনি তার বক্তব্যে সংগঠনের এই ধরনের কাজকে সাধুবাদ জানান, সংগঠনের ধারাবাহিক কাজ অব্যহত থাকুক এই প্রত্যাশা করেন।

বিদ্যালয়ের সহকারি শিক্ষক ছোলাইমানের উপস্থাপনায় এবং এলিট পরিষদের সদস্য আনিছুর রহমান দেওয়ানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সেভ দ্যা হিউম্যানিটি মতলব দক্ষিণ উপজেলার কো- অর্ডিনেটর জনাব মোঃ বাবুল প্রধান, ধনারপাড় ইসলামিয়া দাখিল মাদ্রাসার (অবঃ) সহকারী শিক্ষক জনাব শামসুজ্জামান দেওয়ান, সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মুহাম্মাদ আল আমিন মিয়াজী, নির্বাহী সদস্য মিনার মৃধা।

অতিথিবৃন্দ তাদের বক্তব্যে পরিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, তোমরা পরিক্ষার হলে প্রশ্ন ভালোভাবে বুঝেশুনে উত্তর প্রদান করবে। অনুষ্ঠানের শুরুতে সংগঠন সম্পর্কে বিস্তারিত পরিচয় তুলে ধরেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিক্ষা উপকরণ বিতরণ উপকমিটির সদস্য সচিব মোঃ বেলাল হোসেন, বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ ওয়ালী উল্লাহ, আব্দুল আজিজ, ইসরাত জাহান, সংগঠনের অর্থ সম্পাদক মেহেদী হাসান মিয়াজী, নির্বাহী সদস্য শাহরিয়ার ইমন, সংগঠনের শুভাকাঙ্ক্ষী সায়েম প্রধান, মোঃ রফিক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

প্রতিবেদক : আশিক বিন রহিম, ১৪ নভেম্বর ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই