Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / উপজেলা সংবাদ / কচুয়া / সড়ক দুর্ঘটনায় গ্রামীণ ব্যাংকের সাবেক কর্মকর্তার মৃত্যুতে শোক প্রকাশ
Grameen shock

সড়ক দুর্ঘটনায় গ্রামীণ ব্যাংকের সাবেক কর্মকর্তার মৃত্যুতে শোক প্রকাশ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভবেরচর এলাকায় ক্যাভার্ডভ্যান ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে গ্রামীণ ব্যাংকের সাবেক জি এম ছিদ্দিকুর রহমান ,তাঁর স্ত্রী ও চালকসহ ৩ জন সোমবার (১১ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় এ মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। তাঁর গ্রামের বাড়ি কচুয়ার দোয়াটি ।

ঔ দিন বাদ মাগরিব ঢাকাস্থ মিরপুরের শিয়াল বাড়িস্থ মসজিদ প্রাঙ্গনে নামাজে জানাযায় গ্রামীণ ব্যাংকের সাবেক এমডি প্রফেসর ড.ইউনুছ সহ গ্রামীণ ব্যাংকের ঊর্ধতন কর্মকর্তা ও কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সকার ৭ টায় তাঁর নিজ বাড়ি কচুয়ার দোয়াটি সরকার বাড়ির পারিবারিক কবরস্থানে তাঁকে ও তার স্ত্রীকে দাফন করা হয় ।

তাঁদের মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেন চাঁদপুর গ্রামীণ ব্যাংকের যোনাল ম্যানেজার মো.নুরুন্নবী,নোয়াখালীর যোনাল ম্যানেজার আ আ স ম মোসাদ্দারুল হক, চাঁদপুর ও কুমিল্লার অডিট কর্মকর্তাগণ, চাঁদপুর সদর, মতলব, কচুয়া ,শাহরাস্তি গ্রামীণ ব্যাংকের এরিয়া ম্যানেজার, প্রোগ্রাম অফিসার ও স্ব স্ব শাখা ম্যানেজারগণ।

এ ছাড়াও চাঁদপুর তরপুরচন্ডী শাখার ম্যানেজার ও যোন প্রতিনিধি মো.মোশারফ হোসেন মুন্সী, সভাপতি নুরুল আমিন, সাবেক যোন প্রতিনিধি সাইদ আহমেদ,মো.আবু সালেহ, কুমিল্লার যোন প্রতিনিধি মামুনুর রশিদ, নোয়াখালীর রিয়াজ আহমেদ, সোনালী ব্যাংকের সাবেক জি এম মোখলেছুর রহমান ও প্রফেসর ইকবাল উদ্দীন মিঠু শোক প্রকাশ করেন।

কর্মকর্তাগণ একশোক বার্তায় শোকসন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা জ্ঞাপন এবং তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

করেসপন্ডেন্ট
১২ ফেব্রুয়ারি , ২০১৯