Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ কামিল মাদ্রাসায় শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন
হাজীগঞ্জ কামিল মাদ্রাসায় শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন

হাজীগঞ্জ কামিল মাদ্রাসায় শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন

শনিবার (১৩ আগস্ট) সারাদেশে একযোগে শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী। এর সাথে হাজীগঞ্জ আহমদিয়া কামিল মাদ্রাসা শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন করা হয়।

উদ্বোধন শেষে বক্তব্যে হাজীগঞ্জ পৌর মেয়ার মাহবুব উল আলম লিপন বলেন, ‘শেখ রাসেলের স্মৃতি লালন করে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে সকল শিক্ষা প্রতিষ্ঠানকে এগিয়ে যেতে হবে। তাহলে দেশরত্ন শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন হবে। বর্তমান আওয়ামী লীগ সরকার স্কুল,কলেজ,মাদ্রাসাসহ সকল প্রতিষ্ঠানে ডিজিটালের ছোঁয়া পৌছে দিতে মরিয়া হয়ে কাজ করে যাচ্ছে। আজকে সারাদেশের শিক্ষাপ্রতিষ্ঠানে এক যুগে শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে নজির সৃষ্টি করেছেন এ আমানত আমাদেরকে রক্ষানাবেক্ষন করে রাখতে হবে।’

মাদ্রাসার সহকারি শিক্ষক আবু নছরের উপস্থাপনায় ও মাদ্রাসার অধ্যক্ষ হেফজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাজীগঞ্জ মডেল কলেজের অধ্যক্ষ ও উক্ত মাদ্রাসার সহ-সভাপতি ড.মো. আলমগীর কবির পাটওয়ারী, হাজীগঞ্জ শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সৈয়দ আহম্মেদ খসরু, থানার অফিসার ইনচার্জ মো.শাহআলম, উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাকির হোসেন।

হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, হাজীগঞ্জ শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, পৌর প্যানেল মেয়র রায়হানুর রহমান জনি, শুকুর আলমসহ রাজনৈতিক ও সামাজিক এবং শিক্ষক- শিক্ষার্থীরা এ সময় উপস্তিত ছিলেন।

হাজীগঞ্জ কামিল মাদ্রাসায় শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন

About The Author

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ

Leave a Reply