Home / চাঁদপুর / চাঁদপুর পৌর ২নং ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন
চাঁদপুর পৌর ২নং ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন

চাঁদপুর পৌর ২নং ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন

চাঁদপুর পৌর ২নং ওয়ার্ড বিএনপির কমিটি পুঃনগঠনসহ সংগঠনকে গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে বুধবার বিকেলে শহরের পুরাণবাজার ওছমানিয়া সিনিয়র মাদ্রাসায় ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাবেক সাধরণ সম্পাদক আবদুল হামিদ মাস্টার।
প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সেলিমুস সালাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আক্তার হোসেন মাঝি, অ্যাড. হারুনুর রশীদ, কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েল।

প্রধান অতিথির বক্তব্যে আবদুল হামিদ মাস্টার বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি একটি সুশৃঙ্খল দল। এই দলের কেউ সন্ত্রাস, দুর্নীতি ও অসামাজিক কার্যকলাপ পছন্দ করে না। বিএনপিতে কোনো বিশৃঙ্খলাকারীর স্থান নেই।

তিনি বলেন, বর্তমানে একটি দল অবৈধভাবে ক্ষমতায় রয়েছে। তারা জনগণের ভোটে নির্বাচিত নয়। ৫ জানুয়ারি একটি প্রহসনের নির্বাচনের মাধ্যমে তারা ক্ষমতায় এসেছে। এখন তারা ক্ষমতায় টিকে থাকার জন্য বিভিন্ন প্রকার অবৈধ পন্থা অবলম্বব করছে। এজন্য তারা বাংলাদেশকে পুলিশী রাষ্ট্রে পরিণত করেছে। আজকে এদেশে কোনো মানুষ নিরপদ নেই। চারদিকে খুন-রাহাজানি বেড়ে গেছে। এই সমস্য থেকে উত্তরণের জন্য অবিলম্বে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে একটি নির্বাচন দেয়ার আহ্বান জানাচ্ছি।

ওয়ার্ড বিএনপির সভাপতি ফরিদ আহমেদের সভাপতিত্বে ও জেলা যুবদলের যুগ্ম সম্পাদক দুলাল খাঁন ও স্বেচ্ছাসেবকদল নেতা মহসিন পাটোয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবু তাছির বেপারী, ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি নজরুল ইসলাম নজু বেপারী, ওয়ার্ড যুবদলের সভাপতি আবুল কালাম শেখ, শহর ছাত্রদল যুগ্ম আহ্বায়ক লিটন শেখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের যুগ্ম সম্পাদক আছলাম তালুকদার, বিএনপি নেতা আঃ রব মিজি, সৈয়দ খান, হাছান খান, খোকন, যুবদল নেতা ভুট্টো শেখ, ২নং ওয়র্ড যুবদল সভাপতি চুন্নু মিয়া, সাধারণ সম্পাদক আনোয়ার হওলাদার, বিএনপি নেতা বিল্লাল শেখ প্রমুখ।

 

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৭:৫৬ পিএম, ২০ জানুয়ারি ২০১৬, বুধবার

এমআরআর