Home / চাঁদপুর / কাবাডি খেলায় গ্রামের আনন্দ পাওয়া যায় : পুলিশ সুপার শামছুন্নাহার
কাবাডি খেলায় গ্রামের আনন্দ পাওয়া যায় : পুলিশ সুপার শামছুন্নাহার

কাবাডি খেলায় গ্রামের আনন্দ পাওয়া যায় : পুলিশ সুপার শামছুন্নাহার

বর্ণাঢ্য আয়োজনে আন্ত:থানা আইজিপি কাপ যুব কাবাডি টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে চাঁদপুর জেলা পুলিশের ব্যবস্থাপনায় ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় টুর্ণামেন্টের ফাইনালে হাজীগঞ্জ উপজেলা দল ৪০-৪৯ পয়েন্টের ব্যবধানে ফরিদগঞ্জকে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করেছে।

ফাইনাল খেলা উদ্বোধন ও সমাপনি পর্বে প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরণ করেন জেলা পুলিশ সুপার শামসুন্নাহার। এসময় তিনি বক্তেব্যে বলেন, যুবশ্রেণী খেলা-ধুলায় সম্পৃক্ত থাকলে সমাজ থেকে অন্যায় দূর হয়ে যাবে। বাংলার ঐতিহ্য হলো কাবাডি খেলা। এ খেলার মাঝে গ্রাম-বাংলার আনন্দ খুঁজে পাওয়া যায়। আজ উভয় দলই ভালো খেলেছে। খেলা উপভোগ করতে মাঠে অনেক দর্শকদের উপস্থিতি আয়োজনে প্রাণ সঞ্চার করেছে। লেখা পড়ার পাশাপাশি খেলাধুলায় জড়িত থাকলে যুবকরা উন্নয়নের দিকে এগিয়ে যাবে। আমরা চাই চাঁদপুর একটি মাদকমুক্ত স্বচ্ছ জেলায় পরিনত হোক। এ জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সকল সহযোগিতা অব্যাহত থাকবে ।

অতিরিক্ত পুলিশ সুপার আশ্রাফুজ্জামানের সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ। এ সময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান, এএসপি অহিদুজ্জামান, ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবু সায়েদ সরকার, হাজীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ মজুমদার , জেলা ফুটবল উপ কমিটির সাধারন সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী প্রমুখ।

রেফারী হিসেবে খেলা পরিচালনা করেন মাসুদুর রহমান মাসুম, ওয়াহিদুর রহমান লাবু, অমিয় রায় ঝন্টু, সিরাজুল ইসলাম।

আনোয়ারুল হক, স্টাফ করেসপন্ডেন্ট

।। আপডেট: ০২:৫0 এএম, ১৩ নভেম্বর ২০১৫,শুক্রবার

ডিএইচ