Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মাছ শিকার করতে গিয়ে যুবকের মৃত্যু
মাছ

ফরিদগঞ্জে মাছ শিকার করতে গিয়ে যুবকের মৃত্যু

চাঁদপুরের ফরিদগঞ্জে প্রায় প্রতিদিনের ন্যায় মাছ শিকার করতে গিয়ে সজিব হোসেন (২৩) এর মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ১১টার দিকে মাছ ধরতে বের হয়েছিলেন সজিব।

২৪ আগস্ট শনিবার সকাল ১০টার দিকে বাড়ির পাশের একটি জলাবদ্ধ স্থান থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। মৃত মো. সজিব উপজেলার চরদুঃখীয়া ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রামের মো. আব্বাস ব্যাপারীর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য শাহাদাত হোসেন জানান, এক সপ্তাহ যাবৎ টানা বৃষ্টির কারণে গ্রামে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। সজিব গত কয়েক দিন রাতে মাছ শিকার করতে যায়। প্রতিদিন মাছ শিকার করে চলে এলেও গতকাল তিনি আর ঘরে ফিরে আসেননি।

আজ সকালে পরিবারের লোকজন তাঁকে খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে বাড়ি থেকে একটু দূরে কাতার প্রবাসীর স্ত্রী নিপা আক্তার নামে এক গৃহবধূ সজিবের মরদেহ পুকুরের পাশে ভাসতে দেখে চিৎকার দিলে ঘটনাস্থল থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করে স্বজনেরা।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হানিফ সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সজিবের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সজিব মৃগী রোগী ছিল বলে শুনেছি। তাঁর বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে। তার মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৪ আগস্ট ২০২৪