Home / চাঁদপুর / চাঁদপুরে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় জিয়া মঞ্চের আহ্বান
সাম্প্রদায়িক

চাঁদপুরে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় জিয়া মঞ্চের আহ্বান

সকল প্রকার দূর্বৃত্তায়ন ও সহিংসতা প্রতিরোধ‌ এবং সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার আহ্বান জানিয়েছে জিয়া মঞ্চ চাঁদপুর জেলা শাখা। ‌পাশাপাশি জাতীয়তাবাদী দল বিএনপির ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন কোন কর্মকান্ডে‌ নেতাকর্মীদের অংশ না নেওয়ার নির্দেশনা
দেয়া হয়েছে।

সংগঠনটি চাঁদপুর জেলা শাখার ভারপ্রাপ্ত আহবায়ক নাজমুল হক সবুজ ও সদস্য সচিব শেখ মো. নয়ন গণমাধ্যমকে বলেন, এদেশের ছাত্র জনতার রক্তের বিনিময়ে আমরা স্বৈরাচার সরকারের হাত থেকে নতুনভাবে স্বাধীনতা পেয়েছি। কোন অবস্থাতেই এই অর্জনকে ম্লান করতে দেওয়া যাবে না। সারা দেশের ন্যায় চাঁদপুরেও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি গণমানুষের আস্থা এবং ভালোবাসার একটি সংগঠন। ‌আমরা চাঁদপুর জেলা বিএনপির সুযোগ্য সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক সাহেবের নেতৃত্বে বৃহত্তর জাতীয়তাবাদী পরিবার এক, অভিন্ন এবং ঐক্যবদ্ধ।

জিয়া মঞ্চের নেতৃবৃন্দ আরো বলেন, বর্তমান প্রেক্ষাপটে আওয়ামী লীগ নানাভাবেই বিএনপির বদনাম করার চেষ্টা করবে। এ অবস্থায় জিয়া মঞ্চ চাঁদপুর জেলা শাখার সকল নেতৃবৃন্দকে সতর্ক থাকার আহ্বান জানাচ্ছি। জিয়া মঞ্চের কোন কর্মকান্ডে যেন বিএনপির ভাবমূর্তি ক্ষুন্ন না হয়। ‌চাঁদপুর জেলা বিএনপির বিপ্লবী সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক সাহেবের দিক নির্দেশনা অনুযায়ী আপনারা সকল প্রকার দূর্বৃত্তায়ন ও সহিংসতা প্রতিরোধ‌ এবং সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার রাজপথে থাকবেন। ‌ জিয়া মঞ্চের কোন ব্যক্তির কারণে যদি বিএনপির ভাবমূর্তি ক্ষুন্ন হয়, তবে সংগঠনের পক্ষ থেকে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২১ আগস্ট ২০২৪