Home / চাঁদপুর / চাঁদপুরে ট্রাফিক নিয়ন্ত্রণ ও খাবার বিতরণে খেলাফত যুব ও ছাত্র মজলিসের কর্মীরা
ট্রাফিক

চাঁদপুরে ট্রাফিক নিয়ন্ত্রণ ও খাবার বিতরণে খেলাফত যুব ও ছাত্র মজলিসের কর্মীরা

চাঁদপুরে যানজট নিয়ন্ত্রণে সাধারণ শিক্ষার্থীদের সাথে দায়িত্ব পালন করছে বাংলাদেশ খেলাফত যুব মজলিস ও খেলাফত ছাত্র মজলিসের কর্মীরা। গত কয়েকদিন ধরে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে সাধারণ শিক্ষার্থীদের পাশাপাশি জেলা যুব মজলিস ও ছাত্র মজলিসের কর্মীদের ট্রাফিকের ভূমিকা দায়িত্ব পালন করতে দেখা যায়। ‌সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সার্বিক দিকনির্দেশনায় তারা এই দায়িত্ব পালন করছেন বলে জানান।

অপরদিকে, বাংলাদেশ খেলাফত মজলিস ও যুব মজলিসের পক্ষ থেকে চাঁদপুরের বিভিন্ন স্থানে ট্রাফিকের দায়িত্বে নিয়োজিত ১১০ জন শিক্ষার্থীর মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়েছে।

এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর সদর উপজেলা শাখার শাখার সাধারণ সম্পাদক মাওলানা নুরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক হাফেজ কারী রশিদ আহমদ, বাংলাদেশ খেলাফত যুব মজলিস চাঁদপুর জেলা শাখার সভাপতি মাওলানা তারেক হাসান, সহ-সভাপতি মুফতি নূরে আলম, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা ফজলুল করিম, প্রশিক্ষণ সম্পাদক হাফেজ নিয়ামত হোসাইন,‌ অফিস সম্পাদক কারী শাহাদাত হোসাইন,‌ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম, সদস্য মাওলানা শাহিদুল ইসলাম, মোহাম্মদ হোসাইন, মোহাম্মদ আব্দুস সুবহান, এবং খেলাফত ছাত্র মজলিস চাঁদপুর কলেজ শাখার সম্পাদক সম্পাদক মোহাম্মদ ফাহিম ও তাহিমসহ অন্যান কর্মীরা।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১৫ আগস্ট ২০২৪