Home / চাঁদপুর / চাঁদপুর রেড ক্রিসেন্ট ও জেলা পরিষদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
red-cresent-chandpur

চাঁদপুর রেড ক্রিসেন্ট ও জেলা পরিষদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

চাঁদপুর জেলা পরিষদ ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চাঁদপুর ইউনিটের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করেছেন চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী। বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সকালে এসব বিতরণ করা হয়।

এসময় জেলা পরিষদ চেয়ারম্যান বলেছেন, শীতার্তদের শীত নিবারণে তাদের পাশে দাঁড়িয়েছে আন্তর্জাতিক সেবা সংস্থা রেড ক্রিসেন্ট সোসাইটি। পাশাপাশি চাঁদপুর রেড ক্রিসেন্ট ইউনিটের কর্মকর্তাবৃন্দ তাদের ব্যক্তিগত অর্থায়নে আজকে কম্বল বিতরণের উদ্যোগ নিয়েছেন।

চাঁদপুর রেড ক্রিসেন্ট ইউনিটের সদস্যদের অনুদানে শীতবস্ত্র বিতরণ একটি অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে। আত্মমানবতার সেবায় চাঁদপুর রেড ক্রিসেন্ট সোসাইটি সর্বদা প্রস্তুত। তিনি আরো বলেন, ভবিষ্যতে শীত মৌসুমের শুরুতেই শীতার্তদের জন্য শীতবস্ত্র বিতরণের ব্যবস্থা করা হবে।

সভাপতিত্ব করেন ইউনিট সেক্রেটারি এম এ মাসুদ ভূঁইয়া। ইউনিট অফিসার সৈয়দ আফ্রিদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ইউনিট সদস্য আবু নাছের বাচ্চু পাটওয়ারী ও রেহেনা আক্তার তৌহিদা।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন চাঁদপুর যুব রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্যবৃন্দ। অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠান ও শীতার্তদের মাঝে সাত শতাধিক কম্বল বিতরণ করা হয়।

স্টাফ করেসপন্ডেন্ট
২৪ জানুয়ারি, ২০১৯