Home / সারাদেশ / পিরোজপুরে নেওয়া হচ্ছে সাঈদীর মরদেহ, মানুষের ভিড়
সাঈদীর

পিরোজপুরে নেওয়া হচ্ছে সাঈদীর মরদেহ, মানুষের ভিড়

নবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীকে পিরোজপুরে নিয়ে যাওয়া হচ্ছে। সাঈদীকে শেষবারের মতো দেখতে পিরোজপুর সাঈদী ফাউন্ডেশনে সাধারণ মানুষের ভিড় বাড়ছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল থেকে স্থানীয় সাঈদী ফাউন্ডেশনের সামনে এমন চিত্র চোখে পড়ে।

সরেজমিনে দেখা যায়, পিরোজপুরে আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী প্রতিষ্ঠিত সাঈদী ফাউন্ডেশন প্রাঙ্গণে সকাল থেকেই জড়ো হচ্ছে তার ভক্তসহ সাধারণ মানুষ। সকলেই তার জানাজার জন্য জড়ো হচ্ছেন। ইতোমধ্যেই সাঈদী ফাউন্ডেশন প্রাঙ্গণে মানুষের ভিড় বাড়তে দেখা গেছে।

পিরোজপুর জেলা জামায়াতের সহ-সেক্রেটারি মো. জহিরুল হক বলেন, সাঈদীর মরদেহ নিয়ে ইতিমধ্যে লাশবাহী ফ্রিজিং গাড়ি পিরোজপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছে। সাধারণ মানুষসহ বিভিন্ন এলাকার ভক্তবৃন্দ ইতোমধ্যেই সাঈদী ফাউন্ডেশন প্রাঙ্গণে ভিড় করছেন। আমরা জানাজার অপেক্ষায় আছি।

প্রসঙ্গত, রোববার বিকেল সাড়ে ৫টার দিকে বুকে ব্যথাজনিত সমস্যার কারণে দেলাওয়ার হোসাইন সাঈদীকে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। পরে রাত ১০টা ৪০ মিনিটে বিএসএমএমইউতে ভর্তি করা হয় সাইদীকে। সোমবার রাত ৮টা ৪০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

টাইমস ডেস্ক/ ১৫ আগস্ট ২০২৩