Home / উপজেলা সংবাদ / কচুয়া / জেলা বিএনপির উপদেষ্টা হলেন মোশাররফ মিয়াজী
বিএনপির
মোশাররফ হোসেন মিয়াজী

জেলা বিএনপির উপদেষ্টা হলেন মোশাররফ মিয়াজী

চাঁদপুর জেলার বিএনপির পূর্নাঙ্গ কমিটিতে উপদেষ্টা হিসেবে স্থান পেলেন কচুয়া উপজেলা বিএনপি’র প্রধান সমন্বয়ক, বাংলাদেশ জাতীয়তা বাদী দল বিএনপি’র অন্যতম সদস্য ও মালয়েশিয়া শাখা বিএনপির সাধারন সম্পাদক মুহাম্মদ মোশাররফ হোসেন মিয়াজী। ২০ জুন চাঁদপুর জেলা বিএনপি’র ১শ ৫২ সদস্য বিশিষ্ট পূনাঙ্গ কমিটি গঠন করে বাংলাদেশ জাতীয়তা বাদী দল (বিএনপি)। বিএনপির সিনিয়র যুগ্ন মহা সচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী’র স্বাক্ষরিত এ কমিটির অনুমোদন দেয়া হয়।

জানা গেছে, বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর কচুয়া থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আনম এহসানুল হক মিলন বিভিন্ন কারনে দেশ ছেড়ে বিদেশে চলে যান। পরবর্তীতে বাংলাদেশ জাতীয়তা বাদী দল বিএনপি’র অন্যতম সদস্য ও মালয়েশিয়া শাখা বিএনপি’র সাধারন সম্পাদক মুহাম্মদ মোশাররফ হোসেন মিয়াজী কচুয়ায় হামলা-মামলার শিকার তৃণমূল নেতাকর্মীদের পাশে দাঁড়ান। পাশাপাশি কচুয়ায় বিএনপি ও সহযোগী সংগঠনের মূল কমিটি গুলো তার দখলে নেন। তিনি বর্তমানে প্রবাসে থাকলেও নিয়মিত তৃণমূল ও হামলা-মামলার শিকার নেতাকর্মীদের খোঁজখবর নিচ্ছেন বলে দলীয় নেতাকর্মীরা জানান।

এদিকে চাঁদপুর জেলা কমিটি গঠনের পর প্রায় ১ বছর পর পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয়ায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও কেন্দ্রীয় নেতাদের শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন তৃণমূলের নেতাকর্মীরা।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৩ জুন ২০২৩