Home / চাঁদপুর / চাঁদপুর-চট্টগ্রাম ঈদে ২ স্পেশাল ট্রেন

চাঁদপুর-চট্টগ্রাম ঈদে ২ স্পেশাল ট্রেন

স্টাফ করেসপন্ডেন্ট || আপডেট: ০১:২৭ অপরাহ্ন, ২২ সেপ্টেম্বর ২০১৫,  মঙ্গলবার

চাঁদপুর-চট্টগ্রাম রুটে ঈদের পূর্বে ও পরে ২টি স্পেশাল ট্রেন সার্ভিস দেয়া হয়েছে। বাংলাদেশ রেলওয়ের চট্টগ্রাম বিভাগীয় চীফ অপারেটিং সুপাররেনডেন্টটেন্ড (পূর্ব) থেকে এ তথ্য জানানো হয়েছে। ২২ সেপ্টেম্বর সকাল ১১টা ৩০মিনিট থেকে এ স্পেশাল ট্রেনগুলো এ পথে যাতায়াত শুরু করবে।

চাঁদপুর স্টেশনের সহকারী স্টেশন মাস্টার সিরাজুল ইসলাম চাঁদপুর টাইমসকে জানান, ঈদ স্পেশাল-১ আজ সকাল ১১ টা ৩০ মিনিটে চট্টগ্রাম থেকে ছেড়ে চাঁদপুর পৌঁছবে বিকাল ৫টা ৫ মিনিটে। ঈদ স্পেশাল-২ চট্টগ্রাম থেকে বিকাল ৩টা ৩০ মিনিটে ছেড়ে রাত ৮টা ৫ মিনিটে চাঁদপুর পৌঁছবে। এ ২টি ট্রেন ঈদের পূর্ব দিন পর্যন্ত চাঁদপুরের যাত্রী নামিয়ে দিয়ে পুনরায় চট্টগ্রাম চলে যাবে। ঈদের দিন কোন ট্রেন চলাচল করবে না।

ঈদের পরদিন ২৬ সেপ্টেম্বর ঈদ স্পেশাল-১ চট্টগ্রাম থেকে সকাল ১১টা ৩০ মিনিটে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসবে। এ ট্রেনটি ঈদ চাঁদপুর থেকে রাত ৩টায় ছড়ে সকাল ৯টা ১৫ মিনিটে চট্টগ্রাম পৌঁছবে। ঈদ স্পেশাল-২ চট্টগ্রাম থেকে বিকাল ৩টা ৩০ মিনিটে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসবে। এ ট্রেনটি চাঁদপুর থেকে ভোর ৬টায় চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা করে দুপুর ১২টায় চট্টগ্রাম পৌঁছবে। ঈদের পরদিন থেকে স্পেশাল ট্রেন গুলো ৭দিন এ পথে যাত্রী সেবা দিয়ে যাবে।

চাঁদপুর স্টেশন মাস্টার মোহাম্মদ হোসেন মজুমদার চাঁদপুর টাইমসকে জানান, বাংলাদেশ রেলওয়ের স্টেশনের পর্যাপ্ত নিরাপত্তার জন্য আনসার, রেলওয়ে পুলিশ নিরাপত্তা বাহিনী মোতায়েন করছেন। যাত্রীদের নিরাপত্তার স্বার্থে স্টেশনের সকল কর্মকর্তা কর্মচারী আইন শৃঙ্খলার বাহিনীর সাথে ছিনতাই, রাহাজানি, চাঁদাবাজি অযথা যাত্রী হয়রানি যেন না করতে পারে তার জন্য সবসময় তৎপর রয়েছে।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫