Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন
রাষ্ট্রীয়

রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা সদরের দক্ষিণ কাছিয়াড়া গ্রামের বাসিন্দা বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সুবেদার ও বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলামের (৮৫) এর দাফন সম্পন্ন হয়েছে।

তিনি বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন অসুস্থ ছিলেন। ১৫ এপ্রিল শনিবার রাত ৮ টার সময় ঢাকার একটি মেডিকেলে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
১৬ এপ্রিল রোববার বাদ জোহর মরহুমের নিজ বাড়ীতে বাংলাদেশ সেনাবাহিনীর লে: সাকিব এরনেতৃত্বে একটি চৌকস দল মরহুমকে গার্ড অব অনার প্রদান করেন। এছাড়া পুলিশ বাহিনী রাষ্ট্রীয় মর্যাদা সালাম প্রদান করে। এসময় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট আজিজুন্নাহার ও ওসি(তদন্ত) প্রদীপ মণ্ডল।

জানাজা পূর্ব সংক্ষিপ্ত স্মৃতিচারণ করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমাণ্ডার সহিদ উল্ল্যা তপদার, প্রেসক্লাবের সভাপতি মো: কামরুজ্জামান, ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও মরহুমের ছেলে ফরিদগঞ্জ প্রেসক্লাবের কার্যনিবার্হী কমিটির সদস্য ও মাইটিভি’র উপজেলা প্রতিনিধি প্রতিষ্ঠিত ব্যবসায়ী মো. দেলোয়ার হোসেন বেলাল।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৬ এপ্রিল ২০২৩