Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে সমাজ সেবক প্রবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া
সমাজ

মতলব উত্তরে সমাজ সেবক প্রবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বিশিষ্ট সমাজ সেবক ও সৌদি প্রবাসী আলহাজ্ব মোঃ সুরুজ আলী লস্করের উদ্যোগে এতিমদ ও বিভিন্ন সামাজিক নেতৃবৃন্দের নিয়ে ইফতা, দোয়ার মাহফিল ও মেজবানি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল) বিকেলে উপজেলার রাজুরকান্দি গ্রামে মাদরাসার ছাত্র, এতিম, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃ ন্দের সাথে এ ইফতার ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।

মতলব উত্তর থানা মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা নেওযাজ শরীফ দোয়া পরিচালনা করেন। এ সময় তাদের পরিবারের প্রয়াত সদস্যদের আত্মার মাগফিরাত কামনা, এবং বিশিষ্ট সমাজ সেবক ও সৌদি প্রবাসী আলহাজ্ব মোঃ সুরুজ আলী লস্করসহ তাদের পরিবারের সদস্যদের দীর্ঘায়ু কামনা ও দেশ, জাতি এবং সমগ্র মুসলিম উম্মাহ’র শান্তি-সমৃদ্ধি মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়।

ইফতার ও দোয়ার অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দদেরকে অভ্যর্থনা ও স্বাগত জানান, বিশিষ্ট সমাজ সেবক ও সৌদি প্রবাসী আলহাজ্ব মোঃ সুরুজ আলী লস্কর, বিশিষ্ট ব্যবসায়ী ও সৌদি প্রবাসী আলহাজ্ব মোঃ শাহ আলম লস্কর ও সৌদি প্রবাসী হাফেজ মোঃ সাদ্দাম হোসেন লস্কর।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য আল মাহমুদ টিটু মোল্লা, ছেংগারচর জেনারেল হাসপাতালের মালিক কুলসুম আক্তার, জগন্নাত বিশ্ব বিদ্যালয়ের ছাত্র সংসদের সাবেক ভিপি তোফায়ের আহম্মেদ বাবু, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহ আলম প্রধান, সিনিয়র সাংবাদিক কামাল হোসেন খান,উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ শামীম প্রধান, সুজাতপুর জেনারেল হাসপাতালের এমডি ফাতেম বেগম, ছেংগারচর পৌরসভার সাবেক কাউন্সিলর মোঃ আল-আমিন সরকার,গজরা ইউনিয়নের ৯নংয় ওয়ার্ডের ইউপি সদস্য স্বপন মিয়া, সমাজ সেবক আহম্মদ আলী পাটোয়ারী, সাবেক ছাত্রলীগের নেতা নূরে আলম, রাকিবুল হাসান মুন্না, মোঃ ইব্রাহিম’সহ উপজেলা ও ছেংগারচর পৌরসভার বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মী, সাংবাদিক, সামাজিক ব্যক্তিবর্গ, ব্যবসায়ীবৃন্দ,সুধীবৃন্দ,বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসার ছাত্র-শিক্ষক, ও এলাকার ধর্মপ্রাণ মুসলমানরা ইফতার মাহফিলে অংশ গ্রহণ করেন।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ১৬ এপ্রিল ২০২৩