Home / চাঁদপুর / হরিপুরে জামাইকে বাড়িতে মারপিট : আহত অবস্থায় উদ্ধার
হরিপুরে জামাইকে বাড়িতে মারপিট : আহত অবস্থায় উদ্ধার

হরিপুরে জামাইকে বাড়িতে মারপিট : আহত অবস্থায় উদ্ধার

হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের বীরগড় গ্রামে মমিন নামে নিজ জামাইকে বাড়িতে ডেকে ঘরের মধ্যে আটকে রেখে শশুর পরিবারের লোকজন বেধরম মারপিট করেছে বলে অভিযোগ সূত্রে জানা গেছে।

মমিনের পরিবারের লোকজন ঘটনার বিষয়টি হরিপুর থানা পুলিশকে অবহিত করলে থানা পুলিশ বুধবার রাত সাড়ে ১০টার দিকে বীরগড় গ্রামে অভিযান চালিয়ে শশুর বাড়ি থেকে জামাই মমিনকে উদ্ধার করে তাঁর দুলাভাই সহবুলের নিকট জিম্মায় দিলে রাতেই মমিনকে হরিপুর উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।

রোবববার দুপুরে মমিনের দুলাভাই সহবুল হক বাদী হয়ে শশুরসহ ৪ জনের নামে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ঘটনাসূত্রে ও অভিযোগ সূত্রে জানাযায়, গত ৫ বছর আগে হরিপুর উপজেলার বীরগড় গ্রামের সাইদুর রহমানের কন্যা রেখার সাথে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার ছুটিপুকুর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে মমিনের বিবাহ হয়। কিছু দিন আগে রাজমিস্ত্রির কাজের উদ্দেশ্যে হরিপুর উপজেলার খামার গ্রামে দুলাভাইয়ের বাড়িতে আসেন এবং দুলাভাই সহবুলের সাথে রাজমিস্ত্রির কাজ করে সংসার চালাতে শুরু করেন। কয়েকদিন আগে স্বামী স্ত্রীর মধ্যে মনোমালিন্য হলে স্ত্রী রেখা বাবার বাড়ি বীরগড় গ্রামে চলে আসেন। গত বুধবার মনোমালিন্যর বিষয়টি জানার জন্য শশুর সাইদুর রহামন জামাই মমিনকে ডেকে পাঠায়। বুধবার দুপুরে মমিন শশুর বাড়ি আসলে শশুরসহ স্ত্রীর পরিবারের লোকজন তাকে বেধড়ক মারপিট করে ঘরের মধ্যে আটকে রাখে।

হরিপুর থানার অফিসার ইনচার্জ আকতারুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন বীরগড় গ্রাম থেকে মমিন এক ব্যক্তিকে তাঁর শশুর বাড়ি থেকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে এবং তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি আরো জানান মমিনের দুলাভাই সহবুল বাদী হয়ে ৪ জনের নামে একটি অভিযোগ দায়ের করেছেন।

 

আপডেট: ১০:১৮ অপরাহ্ণ, ১৩ সেপ্টেম্বর ২০১৫, রোববার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫