Home / উপজেলা সংবাদ / মতলব উত্তরে মোটরসাইকেল গ্যারেজ মালিক সমিতির অফিস উদ্বোধন
মোটরসাইকেল

মতলব উত্তরে মোটরসাইকেল গ্যারেজ মালিক সমিতির অফিস উদ্বোধন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা মোটরসাইকেল গ্যারেজ মালিক সমিতির অফিস উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার (৬ জানুয়ারী) উপজেলার ছেংগারচর পৌরসভার টিএন্ডটি-আদুরভিটি রোড সংলগ্ন নিজস্ব জায়গায় এ অফিসের শুভ উদ্বোধন করেন,ছেংগারচর পৌরসভার ৮নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর ও ৮নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ বোরহান উদ্দিন প্রধান।

এ উপলক্ষে মিলাদ,দোয়া ও বার্ষিক বনভোজনের আয়োজন করা হয়। এরপূর্বে তারা স্বেচ্ছাশ্রমে নিজেদের অফিস উদ্বোধনের কাজ সম্পন্ন করে বিকেলে নিজেরা স্বৈচ্ছাশ্রমে তৈরিকৃত নতুন অফিসের উদ্বোধন করা হয়।

মতলব উত্তর উপজেলা মোটরসাইকেল গ্যারেজ মালিক সমিতির সভাপতি মোঃ আমিন মিয়াজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ লোকমান হোসেনের সঞ্চালনায় মিলাদ,দোয়া ও বার্ষিক বনভোজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,ছেংগারচর পৌরসভার ৮নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর ও ৮নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ বোরহান উদ্দিন প্রধান, উপজেলা মোটরসাইকেল গ্যারেজ মালিক সমিতির সহ-সভাপতি শরীফ মজুমদার, কোষাধ্যক্ষ মোঃ কবির হোসেন,সহকারী কোষাধ্যক্ষ মোঃ আল-আমিন,সাংগঠনিক সম্পাদক মোঃ উজ্জল মফতি, সহকারী সাংগঠনিক সসম্পাদক মোঃ কালু,সদস্য মোঃ নজীর হোসেন, সোহেল, মোঃ উজ্জল, মোঃ রাসেল বেপারী, সেলিম ভুইয়া, ছেংগারচর বাজারের সোহেল,সাহেব বাজারের গ্যারেজ মালিক সোহেল, মোঃ মনসুর,আবু হুরায়রা,ইউসুফ, রাসেল (২), বিজয়, জনতা বাজারের মোঃ ইকবাল হোসেন প্রমূখ এসময় উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ৬ জানুয়ারি ২০২৩