Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরের কলাকান্দা মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ
কলাকান্দা

মতলব উত্তরের কলাকান্দা মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৬নং কলাকান্দা ইউনিয়নের দশানী মেঘনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন করার প্রতিবাদ করায় কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছোবহান সরকার সুভাসহ আওয়ামী লীগ ও গণ্যমান্য ব্যক্তিদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে কলাকান্দা ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলে ইউনিয়নের হাজারো নারী-পুরুষ অংশগ্রহণ করে।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সভায় বক্তারা বলেন, আমাদের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অত্যন্ত ভালো, সামাজিক এবং ধার্মিক মানুষ। মেঘনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলনের প্রতিবাদ করায় একটি কুচক্রী মহল ঈর্শান্বিত হয়ে চেয়ারম্যান ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। আমরা এই ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার এবং ওই কুচক্রী মহল এবং মামলা দায়ের কারীর বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

বক্তারা আরো বলেন, মামলা-হামলা করে কেউ আমাদের ধাবিয়ে রাখতে পারবেন না। শরীরের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও বেড়িবাঁধ রক্ষা করবো। কাউকে ১ ফুট বালু উত্তোলন করতে দিবোনা। এটা উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা বানোয়াট ও ষড়যন্ত্রমূলক এ মামলা থেকে যদি চেয়ারম্যানসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার করা না হয় তাহলে লাগাতার আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।

এ সময় বক্তব্য রাখেন, ইউপি সদস্য কবির হোসেন, সংরক্ষিত মহিলা সদস্য ডলি, সাবেক ইউপি সদস্য আইয়ুব আলী, ওয়ার্ড আ’লীগের সভাপতি হুমায়ুন ছৈয়াল, সাধারণ সম্পাদক শাহজাহান ভূঁইয়া, ব্যবসায়ী টিপু ছৈয়াল, সাবেক ইউপি আহাদ উল্ল্যাহ বেপারী বাদল, আওয়ামী লীগ নেতা মোশারফ বেপারী, ব্যবসায়ী শামীম সরকার প্রমূখ।

নিজস্ব প্রতিবেদক, ২৪ জুন ২০২২