Home / চাঁদপুর / চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের নিন্দা ও প্রতিবাদ
স্বেচ্ছাসেবক

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের নিন্দা ও প্রতিবাদ

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হযরত আলী ঢালী ও সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলসহ ৯ জনের জামিন না মঞ্জুর করে জেলে প্রেরণ করায় জেলা স্বেচ্ছাসেবক দলের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল চাঁদপুর জেলা শাখার বিপ্লবী আহ্বায়ক হযরত আলী ঢালী, মেধাবী, সংগ্রামী ও বিপ্লবী সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোলায়মান ঢালী, মেরাজ আহমেদ চৌকদার, ইখতিয়ার উদ্দিন শিশু, শামসুল আলম সূর্য, মাসুদ মাঝি, খোকন মিজি, সদস্য ইয়াসিন।

নেতৃবৃন্দের জামিন নামঞ্জুর করে জেলে প্রেরণে প্রতিবাদ জানিয়েছেন জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক যথাক্রমে কামরুজ্জামান হাসনাত, ইউসুফ আলী, সামছুল আরেফীন খান, ইয়াকুব বিন ছায়েদ লিটন, অলি আহমেদ চৌধুরী।

জেলা স্বেচ্ছাসেবক দলের অন্যতম সদস্য যথাক্রমে রাইস হোসাইন, রিয়াদ হাসান জিকু, মোতালেব, কবির মাঝি, মোঃ সেলিম, আবুল বাসার বাসু, নয়ন মাহমুদ ভূইয়া, জসিম মাঝি, কাউছার চৌধুরী, মাসুদ আহমেদ, খোকন বেপারী, কাউছার, ফজলুর রহমান ফজলু, মোহাম্মদ জাকির হোসেন খান, মোঃ সৈয়দ আহম্মদ, মাসুদ বেপারী,ফারুক,শাহাদাত, আলম, রাসেল, মেহেদী হাছান কাঠালসহ নেতৃবৃন্দ।

আজ এক যৌথ বৃবিতে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দ বলেন, দেশে আইনের শাসন না থাকায় সন্ত্রাসী কায়দায় দেশ পরিচালনা করছে মামলাবাজ সরকার। বাংলাদেশের মানুষের মৌলিক অধিকার কেড়ে নিয়ে গণতন্ত্রকে হত্যা করে বাকশাল কায়েম করছে দুর্নীতিবাজ শেখ হাসিনার সরকার। বাংলাদেশের জনগণের প্রিয়দল বিএনপিসহ ও জাতীয়বাদী স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন নেতাকর্মীদের দমনপীড়নে সরকারের সমস্ত এজেন্ট আরো হিংস্র হয়ে উঠেছে। এরই ধারাবাহিকতায় চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিল্পবী আহ্বায়ক হযরত আলী ঢালী ও আইকন মধাবী, সংগ্রামী ও বিপ্লবী সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলসহ অন্যান্য নেতৃবৃন্দদের জামিন না দিয়ে জেলে প্রেরণ করায় চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ এর তীব্র ও প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি, ১০ মে ২০২২