Home / খেলাধুলা / নোয়াখালীতে চাঁদপুর অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দলের পরাজয়
ক্রিকেট

নোয়াখালীতে চাঁদপুর অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দলের পরাজয়

নোয়াখালীতে শহীদ ভুলু স্টেডিয়ামে অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৪ ক্রিকেট টুর্নামেন্টে পরপর দুই ম্যাচে পরাজিত হয়েছে চাঁদপুর জেলা ক্রিকেট দল। রোববারের খেলায় তারা লক্ষ্মীপুর জেলা দলের সাথে ১০২ রানের বড় ব্যবধানে পরাজিত হয়।

টানা দুই ম্যাচ হারার মধ্য দিয়ে চাঁদপুর জেলা দলটি টুর্নামেন্ট থেকে ছিটকে পরা মোটামুটি নিশ্চিত করে ফেলেছে। আগামী ৬ জানুয়ারি তারা খাগড়াছড়ি দলের সাথে সবশেষ ম্যাচটি খেলবে সাথে।

রোববার অনুষ্ঠিত খেলায় চাঁদপুরের সাথে লক্ষ্মীপুর প্রথমে ব্যাট করে ৪২ ওভার ২ বলে সবকটি উইকেট হারিয়ে ২০৮ রান করে। ব্যাট হাতে লক্ষ্মীপুরের হোসাইন সর্বোচ্চ ৩২ রান করেন। বল হাতে চাঁদপুরের অনিমেস কর ৪টি এবং খোরশেদ ও মাহমুদুল হাসান দুটি করে উইকেট নেন।

চাঁদপুর জেলা দল ২০৯ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নেমে তারা ৩১ ওভার ৪ বলে সবকটি উইকেট হারিয়ে ১০৬ রান করে। দলের পক্ষে ব্যাট হাতে অমিত সর্বোচ্চ ২০ রান করেন।

চাঁদপুর জেলা দলের খেলোয়াড়রা হলো : খোরশেদ, ফিরোজ, সিয়াম, রাকিব চৌধুরী, আবরার রশিদ সাফি, অমিত হাসান, মাহমুদুল হাসান, রাতুল দাস, হিমেল, রিয়াজউদ্দিন, মাহনাব চৌধুরী, ফারদিন, শুভ, অনিমেষ, মুনতাসির ও ইয়াসিন পাটোয়ারী। দলের কোচ জয়নাল আবেদীন ও ম্যানেজার রাফসান জানি।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২ জানুয়ারি ২০২১