Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ গোবিন্দপুর উত্তরে নৌকা প্রতীকের মতবিনিময় সভা
নৌকা

ফরিদগঞ্জ গোবিন্দপুর উত্তরে নৌকা প্রতীকের মতবিনিময় সভা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলার ৯ নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নে ৩ ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে নৌকা প্রতিকের বিজয়ী করার লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৬ ডিসেম্বর রোববার বিকেলে ইউনিয়নের পূর্ব ধানুয়া এম এম একাডেমি মাঠে উক্ত পথসভা অনুষ্ঠিত হয়।

গোবিন্দপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য বর্তমান চেয়ারম্যান ও নৌকা প্রতিকের প্রার্থী সোহেল চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও সংসদ সদস্যেরন প্রতিনিধি পুতুল সরকার, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক সোহেল হোসেন রাজু, ইউনিয়ন আওয়ামলীগ নেতা বাশার গাজী, আওয়ামীলীগ নেতা খলিল পাটওয়ারী, আমিনুল হক পাটওয়ারী, কাদির পাটওয়ারী, বাচ্চু মিয়াজী, মোঃ হুমাউন কবির মাষ্ঠার, ইউনিয়ন সেচ্চাসেবক লীগের আহ্বায়ক মানিক, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্মসাধারন সম্পাদক মাসুদ রানা, ৩নং ওয়ার্ড় আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুস সালাম পাটওয়ারী প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান প্রার্থী সোহেল চৌধুরী বলেন, আওয়ামীলীগ রাষ্ট্র ক্ষমতায় আছে বলেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে। মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে এবং গ্রামকে শহরে রুপান্তরিত করতে আগামী ৫ জানুয়ারী নৌকা প্রতিকের বিজয় নিশ্চিত করতে হবে।

তিনি আরো বলেন, ষড়যন্ত্র করে নিজের ঘরে নিজে আগুন দিয়ে মানুষের ভালোবাসা অর্জন করা যাবে না। সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে অপরাধীদের সনাক্ত করুন, আমার কোন কর্মীর সম্পৃক্ততা পেলে আমি নিজেই আইনগত ব্যবস্থা গ্রহন করবো। তাছাড়া আমার কোন সম্পৃক্ততা পেলে জনতার আদালতে আমার বিচার করা হবে। কোন ষড়যন্ত্রই নৌকার বিজয় আটকাতে পারবে না ইনশাআল্লাহ।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৬ ডিসেম্বর ২০২১