Home / চাঁদপুর / ব্যক্তি-প্রতিষ্ঠানের জন্যে লঞ্চযাত্রীদের সমস্যা হলে কঠোর ব্যবস্থা
ব্যক্তি-প্রতিষ্ঠানের জন্যে লঞ্চযাত্রীদের সমস্যা হলে কঠোর ব্যবস্থা

ব্যক্তি-প্রতিষ্ঠানের জন্যে লঞ্চযাত্রীদের সমস্যা হলে কঠোর ব্যবস্থা

আশিক বিন রহিম :

নৌ-রুটে লঞ্চযাত্রীদের সার্বিক নিরাপত্তার লক্ষ্যে চাঁদপুর লঞ্চঘাট পরিদর্শন করলেন চাঁদপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহারসহ জেলা ও নৌ পুলিশের একটি দল।

মঙ্গলবার বিকাল ৩ টা থেকে সাড়ে ৫ টা পর্যন্ত তিনি ওই স্থান পরিদর্শন করেন।

বিভিন্ন লঞ্চ চাঁদপুর বিআইডাব্লিউটিএ লঞ্চঘাটে ভিড়ার পর দেখা যায় যাত্রীদের প্রচন্ড ভীড় জমে। যাত্রীরা পল্টুন থেকে বের হলে সিএনজি ও অটো চালকদের কবলে পরে দিশেহারা হয়ে পড়ে।

ওইদিন পুলিশ সুপার শামসুন্নাহার সকল সিএনজি যাত্রীদেরকে সতর্ক করে দেন। এ সময় পুলিশ সুপার নিজে অনেক যাত্রীর যাতায়াত খোঁজখবর নেন। স্কাউটের সদস্যদেরকে যাত্রীদের সহায়তা করার পরামর্শ প্রদান করেন। এ সময় উচ্ছৃঙ্খল সিএনজি চালককে আটক করা হয়।

এ সময় পুলিশ সুপার শামছুন্নাহার বলেন, ‘যাত্রীদের সকল প্রকার নিরাপত্তার জন্যে পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণ করা হবে। যাত্রীদের সার্বক্ষণিক নিরাপত্তা রক্ষায় পুলিশ কন্ট্রোল রুমে ও বাইরে মডেল থানা পুলিশ, নৌ-পুলিশ, বিআইডব্লিউটিএ লোকজন, স্কাউট সদস্য, আনসার ভিডিপি সদস্য রয়েছে। এছাড়াও সাদা পোশাকে পুলিশ থাকবে। কোনোভাবেই লঞ্চঘাটে যাত্রীদেরকে হয়রানি করা যাবে না। কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানের কারণে যদি যাত্রীদের চলাচলে ব্যাঘাত ঘটে তাহলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।’

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলাম, চাঁদপুর বিআইডাব্লিউটিএ বন্দর কমকর্তা মো. মোস্তাফিজুর রহমানসহ কর্মকর্তাবৃন্দ।

আপডেট :   বাংলাদেশ সময় : ১০:২১ অপরাহ্ন, ২৯ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ,  মঙ্গলবার ১৪ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি