Home / সারাদেশ / ১১শ’ শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ
কম্বল বিতরণ, কম্বল বিতরণ

১১শ’ শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ

পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপির নির্দেশে মেঘনা নদীর পশ্চিম পাড়ের চরবাসী হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

১৯ ডিসেম্বর শনিবার সকাল ১০ টায় শরিয়তপুর ফেরীঘাটে চরসেনসান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জিতু মিয়া বেপারীর পক্ষ থেকে ১১শ’ পরিবারের মাঝে এই কম্বল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্লা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাকসুদ বালা।

বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগে গণমানুষের দল। মহান স্বাধীনতা থেকে শুরু করে এদেশের সকল অর্জনে আওয়ামী লীগের অবদান রয়েছে। ঠিক তেমনিভাবে দেশের যেকোনো দুর্যোগে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অওয়ামী লীগ দলীয়ভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

বক্তারা আরো বলেন, এবারে করোনার মহামারীতে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের নিম্নবিত্ত থেকে হতদরিদ্র মানুষকে নানা ভাবে সহযোগিতা করেছে। তারই অংশ হিসেবে আজকে এই ইউনিয়নের চেয়ারম্যানের নিজস্ব অর্থে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হলো। আপনারা আমাদের জননেত্রী শেখ হাসিনার জন্যে দোয়া করবেন। তিনি যেনো দেশের মানুষের কল্যানে কাজ করতে পারেন।

চরসেনসাস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়াদুদ বালার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুল ইসলামের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা কামাল উদ্দিন খালাশি,ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রতন খালাশি, যুগ্ম আহ্বায়ক ফিরোজ সর্দার, আওয়ামী লীগ নেতা শ্রমিদ গাজী, জেলা শ্রমিক লীগ নেতা শাহাদাত সর্দার,৭নং ওয়ার্ড যুবলীগেরর সভাপতি মজিবুর রহমানসহ দলীয় নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতিবেদক:আশিক বিন রহিম,২০ ডিসেম্বর ২০২০