Home / চাঁদপুর / চাঁদপুরে ২৪ ঘন্টায় তিন জনের করোনা শনাক্ত
চাঁদপুরে করোনাে টেস্ট ল্যাব
চাঁদপুরে করোনাে টেস্ট ল্যাব

চাঁদপুরে ২৪ ঘন্টায় তিন জনের করোনা শনাক্ত

চাঁদপুরে ২৪ ঘন্টায় ৪৩টি নমুনা টেস্টের মধ্যে ৩টি রিপোর্ট করোনা পজেটিভ এসেছে। এর মধ্যে চাঁদপুর সদরের ২জন ও হাইমচরের ১জন। একই দিনে করোনা থেকে মুক্ত তথা সুস্থ ঘোষণা করা হয়েছে ৫জনকে। এর মধ্যে চাঁদপুর সদরের ৩জন, মতলব দক্ষিণের ১জন ও হাজীগঞ্জের ১জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৩২০জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৭জন। সুস্থ হয়েছেন ২১৩৭জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ১০৬জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানানো হয়েছে।

সূত্র জানায়,৯ অক্টোবর,শুক্রবার চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে মোট ৪৩টি রিপোর্ট আসে। এর মধ্যে ৩টি রিপোর্ট করোনা করোনা পজেটিভ। বাকী ৪০টি রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৩২০জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৯৩৮জন, ফরিদগঞ্জে ২৬১জন, মতলব দক্ষিণে ২৬২জন, শাহরাস্তিতে ২২৭জন, হাজীগঞ্জে ১৯৯জন, মতলব উত্তরে ১৯৫জন, হাইমচরে ১৫৩জন ও কচুয়ায় ৮৫জন।

জেলায় মোট ৭৭জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২২জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১১জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৩জন ও হাইমচরে ১জন।

বার্তা কক্ষ,১০ অক্টোবর ২০২০