Home / উপজেলা সংবাদ / কচুয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ড : ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

কচুয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ড : ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

‎Sunday, ‎28 ‎June, ‎2015 08:45:38 PM
জিসান আহমেদ নান্নু, কচুয়া (চাঁদপুর) :
চাঁদপুরের কচুয়ার মাসনীগাছা বাজারে শনিবার দিবাগত রাতে ভয়াবহ এক অগ্নিকান্ডে ইমাম হোসেন মার্কেটের ৫টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাঁই হয়ে গেছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি এতে প্রায় ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

অগ্নিকান্ডে পুড়ে যাওয়া দোকানগুলো হচ্ছে, ওই মার্কেটের শাখাওয়াত হোসেনের মোবাইল সার্ভিসিং ও ইলেকট্রনিক সামগ্রী মালামালসহ ক্ষতির পরিমাণ প্রায় ৭ লক্ষ টাকা, জয়নালের মুদি দোকান মালামালসহ ক্ষতির পরিমাণ ২ লক্ষ, দুলাল চন্দ্রের কাপড় ও টেইলার্স দোকান মালামালসহ ক্ষতির পরিমাণ ৬ লক্ষ, দুলাল চন্দ্রের সেলুন মালামালসহ ক্ষতির পরিমাণ দেড় লক্ষ ও রতন কুমারের হার্ডওয়ারের আড়াই লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছে। এছাড়া মার্কেটের মালিক ইমাম হোসেন জানায়, ৫ কক্ষ বিশিষ্ট আধা পাকা মার্কেটের পরিমাণ ১০লক্ষ টাকা হবে বলে দাবি করেছেন।

অগ্নিকান্ডের খবর পেয়ে কচুয়া উপজেলা সদর থেকে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয় বলে জানা যায়।

এদিকে মাসনীগাছা বাজারে অগ্নিকান্ডের খবর পেয়ে কচুয়া উপজেলার চেয়ারম্যান শাহজাহান শিশির ঘটনাস্থল পরিদর্শন করেন এবং তার ব্যক্তিগত তহবিল থেকে ক্ষতিগ্রস্তদের ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করেন।

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/ডিএইচ/২০১৫।