Home / উপজেলা সংবাদ / হাইমচর বাজার কৃষি ব্যবসায়ী সমিতির সভা
হাইমচর বাজার কৃষি ব্যবসায়ী সমিতির সভা

হাইমচর বাজার কৃষি ব্যবসায়ী সমিতির সভা

‎Sunday, ‎28 ‎June, ‎2015  07:55:38 PM
বিএম ইসমাইল, হাইমচর (চাঁদপুর) :
হাইমচর উপজেলা ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোসাল এডভান্সমেন্ট (দিশা) কুমিল্লার ক্যাটালিষ্ট ও হেলভেটার্স সুইস ইন্টার কো-অপারেশান এর সহযোগিতায় হাইমচর বাজার কৃষি ব্যবসায়ী সমিতির উদ্যোগে সমিতির অন্তর্ভুক্তিকরণ ও বাস্তবায়ন নিয়ে আলাচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮ জুন রবিবার বিকেলে আলগী দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ে হাইমচর উপজেলায় ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোসাল এডভান্সমেন্ট (দিশা) হাইমচর বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মোঃ হারুন গাজির সভাপতিত্বে ও দিশা হাইমচর অফিসের কর্মকর্তা মোঃ আদম আলি পরিচালনায় বক্তব্য রাখেন, হাইমচর বাজার কৃষি ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান, সাবেক ইউপি ভারপ্রাপ্ত চেয়াম্যান মোঃ মোতালেব ভূইয়া, আজিজুল হক বাবুল, জহির মাঝি, মিজান,ছৈয়দ আহমেদ কোতয়াল প্রমুখ।

আলোচনায় বক্তারা বলেন উন্নত প্রযুক্তি ব্যবহারে কৃষি সম্পদ প্রসারের লক্ষে হাইমচর উপজেলার হাইমচর বাজার কৃষি ব্যবসায়ী সমিতি কাজ করে যাচ্ছে। কৃষকদের আর্থিক উন্নয়নে এবং ব্যবসায়ীদের ব্যবসা বৃদ্ধির লক্ষে নিরলস প্রচেষ্টা চালাচ্ছে। এসময় বিভিন্নœ পর্যায়ের ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন ।

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না