Home / চাঁদপুর / চাঁদপুরে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক
চাঁদপুরে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক
চাঁদপুরে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুরে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

‎Thursday, ‎June ‎18, ‎2015   01:41:54 PM

আনোয়ারুল হক, চাঁদপুর:

চাঁদপুর ডিবি পুলিশের পৃথক অভিযানে ২ কেজি গাঁজা, ১ হাজার পিচ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

বুধবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে ওয়ারলেস বাজার এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইসমাইল খন্দকারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে ১  হাজার পিচ ইয়াবাসহ হোসেন মাঝি (২২) কে আটক করে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত হোসেন মাঝি চাঁদপুর সদর উপজেলার তরপুরচণ্ডি ইউনিয়নের ১নং ওয়ার্ডের তরপুরচণ্ডি মিজি বাড়ির মৃত হারুন মাঝির ছেলে। চাঁদপুর শহরের টেকনিক্যাল মিজি বাড়ির মাদক ব্যবসায়ী রাজু ইয়াবাগুলো আটককৃত হোসেন মাঝিকে বিক্রির জন্য দিয়েছিল।

অন্য একটি অভিযানে একইদিনে রাত সাড়ে ৯টার দিকে ওয়ারলেছ বাজার এলাকায় বোগাদাদ বাসে (কুমিল্লা-ভ-১১-০১৪৫) তল্লাশি করে ২ কেজি গাঁজাসহ ফারুক (৩২) কে আটক করে।

ডিবি পুলিশ চাঁদপুর টাইমসকে জানান, আটককৃত ফারুক ভোলার লালমোহন থানার পরাশগঞ্জ ইউনিয়নের কিশোরগঞ্জ গ্রামের আবদুল মমিনের ছেলে। সে কুমিল্লা থেকে গাঁজা ক্রয় করে চাঁদপুর হয়ে ভোলার উদ্দেশ্যে রওয়ানা হওয়ার পথে বোগদাদ বাস সার্ভিস থেকে তাকে আটক করা হয়।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ডিএইচ/এমআরআর/২০১৫

আপডেট:  ০১:৪৯   অপরাহ্ন,  ১৮ জুন ২০১৫,  বৃহস্পতিবার

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না