Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তোফায়েল ভূঁইয়ার মনোনয়ন দাখিল
Tofayel-ahmed-bhuyan
মনোনয়নপত্র জমা দিচ্ছেন তোফায়েল আহমেদ ভূঁইয়া

ফরিদগঞ্জে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তোফায়েল ভূঁইয়ার মনোনয়ন দাখিল

স্বৈরাচারবিরোধী আন্দোলনের ছাত্রনেতা মো. তোফায়েল আহাম্মেদ ভূঁইয়া ফরিদগঞ্জ উপজেলা পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে সহকারি রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মো. আলী আফরোজের কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন।

সোমবার ২৫ ফেব্রুয়ারি-২০১৯খ্রি. বিকেলে মনোনয়নপত্র দাখিল শেষে তিনি প্রেসক্লাব ফরিদগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
এসময় তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীদের স্বাগত জানিয়েছেন।

মি. তোফায়েল বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। ছাত্রলীগের মাধ্যমে রানীতিতে আমার হাতেখড়ি। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি দেশ ও জনগনের কল্যাণে কাজ করার জন্যে। অবহেলিত জনগণ যেনো উপজেলা পরিষদের কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত না হয় সে বিষয়টি নিশ্চিত করার জন্যে আমি প্রাণপণ চেষ্টা করবো।

তিনি আরো বলেন, স্কুল-কলেজ, রাস্তা-ঘাট, মসজিদ-মাদ্রাসা, গভীর নলকূপ স্থাপন-সহ সামাজিক বিভিন্ন প্রতিষ্ঠানে উপজেলা পরিষদ থেকে প্রাপ্ত বরাদ্ধ সুষম বন্টন করবো। অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করে উপজেলা পরিষদকে দুর্নীতি মুক্ত রাখবো।

উপজেলা পরিষদ সকলের জন্য উন্মক্ত থাকবে, যেখানে জনগনের সমস্যা সমাধানের জন্য একটি হেল্পডেক্স থাকবে। অথ্যাৎ স্বল্প সময়ের মধ্যে জনগনের সমস্যা সমাধানের চেষ্টা করবো। ফরিদগঞ্জবাসীর কাছে আমি দোয়া ও মূল্যবান ভোট চাই।’

প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মো. মহিউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ১৪নং ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ও কালির বাজার কলেজের সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম পাটওয়ারী, আ’লীগ নেতা মোহাম্মদ উল্ল্যাহ ভূঁইয়া খোকন, মো. শাখাওয়াত হোসেন পাটওয়ারী,

দেলোয়ার হোসেন ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য জসিম উদ্দিন পাটওয়ারী, ফারুক হোসেন লিটন মেম্বার, ছাত্রলীগের সাবেক নেতা মাসুদ আলম আয়াত, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহ আলম মিজি, মমিন মেম্বার, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহাবুব মোরশেদ, ছাত্রলীগ নেতা মো. আরিফ হোসেন, যুবলীগ নেতা জামাল হোসেন পাটওয়ারী প্রমুখ।

এদিকে সাবেক এই ছাত্রনেতা আঁটঘাট বেঁধেই নির্বাচনী প্রচার শুরু করেছেন। এরইমধ্যে তার সাঁটানো বিলবোর্ড ব্যানার উপজেলাজুড়ে ছেয়ে গেছে।ে

আরো পড়ুন- ফরিদগঞ্জে আটঘাঁট বেধে মাঠে নেমেছেন তোফায়েল আহমেদ ভূঁইয়া

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
২৫ ফেব্রুয়ারি, ২০১৯