Home / বিনোদন / ধুমকেতু ছবিতে চুম্বন দৃশ্যে শাকিব পরিমণি : মিডিয়া সমালোচনা
ধুমকেতু ছবিতে চুম্বন দৃশ্যে শাকিব পরিমণি : মিডিয়া সমালোচনা

ধুমকেতু ছবিতে চুম্বন দৃশ্যে শাকিব পরিমণি : মিডিয়া সমালোচনা

‎Sunday, ‎17 ‎May, ‎2015 2:23:30

চাঁদপুর টাইমস বিনোদন ডেস্ক:

ছবির মুক্তির আগেই আলোচনার শীর্ষে চলে এসেছেন হালের অন্যতম আলোচিত অভিনেত্রী পরী মনি। এবার সেই আলোচনাকে আরও বেগবান করল তার একটি চুম্বন দৃশ্য। শাকিবের বিপরীতে ধূমকেতু ছবিতে অভিনয় করছেন তিনি। নির্মাণাধীন এই ছবির প্রকাশিত কিছু ছবিতে শাকিব-পরীকে খুব অন্তরঙ্গভাবে দেখা গেছে। এর মধ্যে একটিতে দেখা গেছে, পরীকে জড়িয়ে তার গালে চুমু খাচ্ছেন শাকিব। আরেকটিতে দেখা যায়, পরী ও শাকিব একে অপরের ঠোঁটে চুম্বন করছেন। শফিক হাসানের পরিচালনায় ধূমকেতু ছবিটির শুটিং শুরু হয় গতবছরের ২৩ জুন। টানা কয়েকদিন শুটিং সম্পন্ন হয় রাজধানীর অদূরে পুবাইলে শাকিব খানের বাড়িতে।

https://youtu.be/K0n2ZqEuUtc

অন্তরঙ্গ এই দৃশ্য সম্পর্কে জানতে চাইলে পরী মনি বলেন, এ ধরনের একটি দৃশ্য অভিনয়ের জন্য খুব নার্ভাস ছিলাম। বিশেষ করে শাকিব খানের মতো একজন সিনিয়র অভিনেতার বিপরীতে এ ধরনের দৃশ্যে অভিনয় করা খুব কঠিন। সবচেয়ে মজার কথা, দৃশ্যটি পাঁচবার টেকের পর ওকে হয়। প্রথম টেকে ক্যামেরার ল্যান্সের কারণে অফ হয়। দ্বিতীয় টেকে আলোর স্বল্পতা ছিল। এভাবে পাঁচটি টেকের পর সঠিকভাবে ক্যামেরাবন্দী হয় দৃশ্যটি।

এ ধরনের দৃশ্যে অভিনয় করতে গিয়ে কোনো রকম জড়তা কাজ করেছে কিনা জানতে চাইলে তিনি আরও বলেন, প্রথম টেকে খুব শক্ত হয়ে গিয়েছিলাম। সত্যি কথা বলতে কি শট নিতে গিয়ে আমি কিছুটা হট হয়ে গিয়েছিলাম। শাকিব খানেরও কি একই অবস্থা হয়েছিল কিনা এ প্রসঙ্গে পরী বলেন, আমি পুরোপুরি জানি না, তবে তার চেহারার এক্সপ্রেশন দেখে মনে হয়েছে আমরা দুজনই হট হয়ে গিয়েছিলাম। আসলে এ ধরনের দৃশ্যে অভিনয় করতে গেলে চেহারায় কিছুটা ন্যাচরাল ছাপ প্রয়োজন। যেটা আমরা দুজনই ফুটিয়ে তুলতে পেরেছিলাম।

বাংলাদেশের প্রেক্ষাপটে চুম্বন দৃশ্য অভিনয় করা নিয়ে নানা ধরনের বিতর্ক রয়েছে। এ বিষয়ে পরী বলেন, কাহিনীর প্রয়োজনে এরকম দৃশ্যে অভিনয় করা যেতে পারে। তবে অবশ্যই সেটা পরিমার্জিত হতে হবে। তাহলেই একজন শিল্পীর প্রকৃত অভিনয় ফুটে উঠবে।

https://youtu.be/gfKHTMvA_lQ

পরীমণিএ পর্যন্ত প্রায় দেড় ডজন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন পরী মনি। এর মধ্যে মুক্তি পেয়েছে  ভালোবাসা সীমাহীনসহ বেশ কয়েকটি ছবি। এ ছাড়া শুটিং চালিয়ে যাচ্ছেন মন জানে না মনের ঠিকানা, লাভার নাম্বার ওয়ানসহ আরও কয়েকটি ছবির।
১৯ জুলাই দিনাজপুরের স্বপ্নপুরীতে শুটিং শুরু হয় লাভার নাম্বার ওয়ান ছবির। শনিবার সকালে দিনাজপুর থেকে ঢাকা ফিরেছেন পরী মনি। স্বপ্নপুরী যাওয়ার প্রাক্কালে মহুয়া সুন্দরী নামে আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হন তিনি। শীঘ্রই ছবিটির মহরত শুরু হবে বলে জানা গেছে।

চাঁদপুর টাইমস/ডিএইচ/2015