Home / চাঁদপুর / সাংবাদিক নেতা ইকরাম চৌধুরী ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি
Ikram chowdhury

সাংবাদিক নেতা ইকরাম চৌধুরী ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক চাঁদপুর দর্পণের পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার, জাগো নিউজ অনলাইনের চাঁদপুর জেলা প্রতিনিধি বিশিষ্ট সাংবাদিক নেতা ইকরাম চৌধুরী গুরুতর অসুস্থ।

বর্তমানে তিনি ঢাকা মিরপুর-২ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের ৭ম তলায় ৭১৪নং কেবিনে বিশিষ্ট হার্ট স্পেসালাশিষ্ট প্রপেসর ডা. বদিউজ্জামানের তত্ত¡াবধানে চিকিৎসাধীন রয়েছে।

আজ তার এনজিওগ্রাম করা হবে বলে চিকিৎসক জানিয়েছেন। এদিকে, গত ৮মার্চ বুধবার বুকে প্রচন্ড ব্যথা অনুভব করলে অনেকটা নিরবে ডাক্তারের পরামর্শ অনুয়ায়ী ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কার্ডিওলজি বিভাগে ভর্তি হন।

প্রাথমিকভাবে পরীক্ষা-নিরীক্ষায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছে বলে হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা জানিয়েছেন। পাশাপাশি তিনি কিডনী সমস্যায় ভোগছেন। দীর্ঘ এক সপ্তাহ চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসার পর ডাক্তারের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকা যান এবং ঢাকা মিরপুর-২ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি হন।

প্রসঙ্গত, চাঁদপুর প্রেসক্লাবের দীর্ঘ সময়ের সভাপতির দায়িত্ব পালন করেছেন তিনি। এছাড়াও তিনি চাঁদপুরের একজন সৎ ও নিষ্ঠাবান হিসেবে সাংবাদিক পেশা করে আসছেন। তার আশু রোগ মুক্তির জন্য চাঁদপুরের সর্বস্তরের মানুষের দোয়া চেয়েছেন তিনি এবং তার পরিবারের স্বজনরা।

স্টাফ করেসপন্ডেন্ট