Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি-সম্পাদকের পদত্যাগ
Kollanpur-UP-Chandpur

চাঁদপুরে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি-সম্পাদকের পদত্যাগ

চাঁদপুর সদর উপজেলার ৩ নং কল্যানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ সাখাওয়াত হোসেন রণি পাটওয়ারী ও সাধারণ সম্পাদক জি এম শফিকুল ইসলাম সফু পদত্যাগ করেছেন।

মঙ্গলবার (২৪ জুলাই) ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাক্ষারিত পদত্যাগপত্র চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান ও সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজীর কাছে প্রদান করা হয়।

এছাড়া পদত্যাগ পত্রের অনুলিপি চাঁদপুর জেলা আওয়ামীলগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দের নিকটও প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন ওই দুই ইউনিয়ন আওয়ামীলীগ নেতা।

তাদের পদত্যাগ করার কারণ হিসেবে জানা যায়, গত ৭ জুলাই ৩ নং কল্যানপুর ইউনিয়ন পরিষদে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত, দুস্থ এবং অসহায় পরিবার সমূহের মাঝে বরাদ্ধকৃত জিআর চাল বিতরণ করা হয়।

এতে ইউনিয়ন চেয়ারম্যান এবং নির্বাচিত সভাপতি থাকা সসত্ত্বেও ইউনিয়ন আওয়ামী লীগের ৪ নং সহ-সভাপতির সিল এবং নামযুক্ত টোকেনের মাধ্যমে চাল বিতরণ করা হয়।

এ ছাড়াও দলীয় কর্মকান্ডে বর্তমান উপজেলা আওয়ামী লীগ তাদেরকে সম্পৃক্ত না করে নিজেদের খুশিমত ৪ নং সহ-সভাপতির মাধ্যমে সাংগঠনিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ আনা হয়।

পদত্যাগ পত্রে এসব কারণ দেখিয়ে চাঁদপুর সদর উপজেলার ৩ নং কল্যানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সাখাওয়াত হোসেন রণি পাটওয়ারী ও সাধারণ সম্পাদক জি এম শফিকুল ইসলাম সফু পদত্যাগ করেছেন।

প্রতিবেদক : কবির হোসেন মিজি

Leave a Reply