Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
Yaba-Joni-Hajigonj

হাজীগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

হাজীগঞ্জে মাদক ব্যবসায়ী আক্তার হোসেন জনিকে (২৮) মাদকের একটি চালানসহ হাতেনাতে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ জুলাই) দিবাগত রাতে হাজীগঞ্জ থানাধীন মকিমাবাদ এলাকায় আক্তার হোসেন জনি’র নিজ বসত ঘরের উত্তর-পূর্ব পার্শ্ব থেকে মাদক বিরোধী অভিযান পরিচালনার সময় ৬০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করে থানা পুলিশ।

এছাড়াও উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের দোয়াগোন্ডা গ্রামের হাবিবুর রহমানের ছেলে ফরহাদ হোসেন নামীয় আরেক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

মাদক বিরোধী অভিযানের নেতৃত্ব দেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. জাবেদুল ইসলাম, এসআই আবদুল মান্নান, এসআই মোঃ মাঈন উদ্দিন আহমেদ, এ এসআই মোঃ আবদুল মমিসহ সঙ্গীয় ফোর্স।

এর আগে গত ২২ আগস্ট ২০১৭ সালে পুলিশের হাতে আটক হয় জনি। ওই তারিখে জনিকে হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের বেলচোঁ ব্রিজের দিগচাইল রাস্তার মাথা থেকে ৯২৫ পিচ ইয়াবা ও ৮ বোতল ফেন্সিডিলসহ হাতে নাতে আটক করে হাজীগঞ্জ থানা পুলিশ।

আক্তার হোসেন জনি পৌর এলাকার ৪নং ওয়ার্ডের মকিমাবাদ গ্রামের কাশারী বাড়ির আবুল হোসেনের ছেলে। সে গত কয়েক বছর ধরে ইট, বালু ও পাথর ব্যবসার আড়ালে মাদক ব্যবসা করে আসছে।

বর্তমানে সে মাদক ব্যবসা করে কয়েক কোটি টাকার মালিক বনে গেছেন। সে এ ব্যবসা করে দুটি বাড়ী এবং গাড়ীর মালিক হয়েছেন বলে এলাকায় গুঞ্জন রয়েছে। এগুলো তার তিন স্ত্রী’র নামে রয়েছে বলে একটি সূত্র নিশ্চিত করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, জনি দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদকের পাইকারী ব্যবসা করে আসছে। বেশ কিছু দিন পুলিশ তার পিছে লোক লাগিয়ে বুধবার দুপুরে মাদকসহ তাকে আটক করতে সক্ষম হয়।

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. জাবেদুল ইসলাম বলেন, পুলিশ সুপারের নির্দেশে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে আমরা নিয়মিত অভিযান পরিচালনা করছি। সেই অভিযানের অংশ হিসেবে জনি ও তার সহযোগী ফরহাদকে আটক করা হয়।

বুধবার (২৫ জুলাই) ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) টেবিল ৯(ক)/৩(ক) ধারা আকতার হোসেন জনিসহ তার সহযোগীর বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে। মামলা নং ২৭। বুধবার জনি ও তার সহযোগী ফরহাদকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

হাজীগঞ্জ করেসপন্ডেন্ট