Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে এমএ হান্নানের শোভাযাত্রা থেকে ২৫ মোটর সাইকেল জব্দ
news-04.11.2018

ফরিদগঞ্জে এমএ হান্নানের শোভাযাত্রা থেকে ২৫ মোটর সাইকেল জব্দ

চাঁদপুর-৪ আসনে (ফরিদগঞ্জ) জাতীয় সংসদে বিএনপির মনোনয়ন প্রত্যাশী উপজেলা বিএনপির সাবেক সভাপতি বিশিষ্ট শিল্পপতি এমএ হান্নানের মোটর শোভাযাত্রায় অংশ নিতে আসা ২৫মোটর সাইকেল ব্যারিকেট দিয়ে আটক করেছে পুলিশ।

রোববার (৪ নভেম্বর) আটককৃত মোটর সাইকেলগুলো থানায় নিয়ে যাওয়া হয়েছে।
শোভাযাত্রায় অংশ নিতে আসা নেতাকর্মীরা জানান, ফরিদগঞ্জের ১২নং চরদুখিঃয়া পশ্চিম ইউনিয়ন থেকে ২৫/৩০টি মোটর সাইকেল নিয়ে সু-শৃঙ্খলভাবে শোভাযাত্রায় অংশ নিতে যাচ্ছিল।

পথিমধ্যে ফরিদগঞ্জ বাজারের কেরোয়া ব্রিজের কাছে পুলিশ মোটর সাইকেলগুলোর গতিরোধ করে এবং মোটর সাইকেল থেকে সকলকে নামিয়ে দিয়ে চাবি নিয়ে যায়। পরে পুলিশ মোটর সাইকেলগুলো থানায় নিয়ে যায়।

এদিকে বিএনপি নেতার শোভাযাত্রায় অংশ নিতে যাওয়া এই মোটর সাইকেল আটকের ঘটনায় সর্বমহলে বিরুপ প্রতিক্রিয়া দেখা দেয়।

অনেককে মন্তব্য করতে দেখা গেছে, গত কয়েক দিনের মধ্যে ফরিদগঞ্জে আ’লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীদের একাধিক মোটর শোভাযাত্রা হয়েছে। কিন্তু পুলিশ ওইসব শোভাযাত্রায় কোন বাধার সৃষ্টি বা কোন মোটর সাইকেল আটক করেনি। অথচ মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা দিয়ে ছিলেন, এখন থেকে সভা-সমাবেশ-শোভাযাত্রায় কোন বাধা দেওয়া হবে না। এক্ষেত্রে পুলিশের এধরনের বাঁধা প্রধানমন্ত্রীর ঘোষণাকে প্রশ্নবিদ্ধ করেছে বলে অনেকে অভিমত ব্যক্ত করেছেন।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হারুন-অর রশিদ চৌধুরী চাঁদপুর টাইমসকে বলেন, ‘২৫টি মোটর সাইকেল আটক করা হয়েছে। এসব মোটর সাইকেলের কাগজপত্র যাচাই বাচাই করা হচ্ছে।’

স্টাফ করেসপন্ডেন্ট
৪ নভেম্বর, ২০১৮

শেয়ার করুন

Leave a Reply