Home / খেলাধুলা / ৮-১ গোলে ইরানকে হারালো বাংলাদেশী মেয়েরা
৮-১ গোলে ইরানকে হারালো বাংলাদেশী মেয়েরা

৮-১ গোলে ইরানকে হারালো বাংলাদেশী মেয়েরা

বাংলাদেশের কিশোরীদের গোল করার ক্যারিশমা অব্যাহত। হংকংয়ে জকি ক্লাব গার্লস ইন্টারন্যাশনাল ফুটবল টুর্নামেন্টে প্রথম ম্যাচে মালয়েশিয়াকে ১০ গোল দেয়ার পর শনিবার দ্বিতীয় ম্যাচে ইরানকে ৮ গোলে ভাসিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দল।

অসাধারণ ফুটবল প্রদর্শনীর ম্যাচে অনূর্ধ্ব-১৫ ইরানিদের ৮-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে লাল-সবুজের কিশোরীরা। হ্যাটট্রিক করেছেন তহুরা ও শামসুন্নাহার।

দারুণ ছন্দে থাকা বাংলাদেশ এগিয়ে যায় ম্যাচের শুরুতেই। দর্শকরা ঠিকঠাক মত আসন নেয়ার আগেই তহুরা খাতুনের গোল। ম্যাচের প্রথম মিনিটেই গোল করেন তিনি।

পরে ১৩ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে আবারও দলকে এগিয়ে দেন তহুরা। ২৯ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করে স্কোরলাইন ৩-০ করেন।

প্রথমার্ধে ইরানের জালে আরো দুইবার বল জড়ায় বাংলাদেশ। ৩২ মিনিটে অ্যানি মগিনি ও যোগ করা সময়ে শামসুন্নাহার জাল খুঁজে নেন।

প্রথমার্ধে পাঁচ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ। ফিরে এসেও গোলবন্যা অব্যাহত রাখে। দ্বিতীয়ার্ধের ৬৩ মিনিটে নিজের দ্বিতীয় আর দলের ষষ্ঠ গোল করেন শামসুন্নাহার। চার মিনিট পর পূরণ করেন হ্যাটট্রিক।

তহুরা-শামসুন্নাহারের পর হ্যাটট্রিকের পথে ছুটছিলেন মগিনিও। ৭৭ মিনিটে নিজের দ্বিতীয় গোলটি পেয়ে যান। কিন্তু শেষ ১৩ মিনিটে আর গোল না পাওয়ায় এক ম্যাচে তিন হ্যাটট্রিক হয়নি। খেলার শেষ মুহূর্তে একটি গোল শোধ করেন ইরানের হাস্তি।

রোববার শেষ ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ হংকং। এই ম্যাচ ড্র করলেই চ্যাম্পিয়ন হবে বাংলাদেশ।