Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ইউসিবির এজেন্ট ব্যাংকিং এর শাখা উদ্বোধন

ফরিদগঞ্জে ইউসিবির এজেন্ট ব্যাংকিং এর শাখা উদ্বোধন

চাঁদপুর ফরিদগঞ্জে পাটওয়ারী বাজারে ইউসিবির এজেন্ট ব্যাংকিং এর শাখা উদ্বোধন করা হয়েছে। রোববার(২১ অক্টোবর) দুপুরে পাটওয়ারী বাজারে এমআরকে ম্যানশনের দ্বিতীয় তলায় এই ব্যাংকিং কার্যক্রমের শাখাটি উদ্ভোধন করা হয়।

উদ্ভোধনি অনুষ্ঠানে ইউসিবির পাটওয়ারী বাজার শাখার এজেন্ট মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হারুন অর রশিদ সাগর।

প্রধান অতিথি ডা: হারুন অর রশিদ সাগর বলেন, ‘২০০৮ সালের নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন ডিজিটাল বাংলাদেশ করবেন, আজ তা তিনি বাস্তবায়ন করেছেন এবং সবার মাঝে এর সুবিধা পৌছে দিয়েছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে ৯০ এর দশকেই ডিজিটাল বাংলাদেশ করা সম্ভব হতো। আর ২০১৮ সালে তা শেখ হাসিনা বাস্তবায়ন করে দেখিয়েছেন। এর সুফল দেশের সাধারণ মানুষ পাচ্ছে। আগামীতে এই সেবা আরো বিস্তৃতি হবে।’

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউসিবির হেড অব এজেন্ট ব্যাংকিং মো: খিরকিল নওয়াজ, জেলা যুবলীগের যুগ্ম অাহব্বায়ক মাহফুজুর রহমান টুটুল, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান রিনা নাসরিন, ২ নং বালিথুবা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এইস এম হারুন অর রশিদ, জেলা যুবলীগের নেতা আব্দুল গনি গাজী।

স্থানীয় আওয়ামী লীগ নেতা আবু তাহের মাষ্টারের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২ নং বালিথুবা পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আলমগীর হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মহসিন তপাদার,চাঁদপুর শেরে বাংলা হল ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদ জুয়েল, সাবেক ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন, পারভেজ হোসেন, আরিফুর রহমান মজুমদার, মুন্না তালুকদার, ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন, বাহাউদ্দীন বাবলু , যুবলীগের নেতা হারিছ আহমেদ, আব্দুল কাদির প্রমূখ।

প্রতিবেদক: শরীফুল ইসলাম

Leave a Reply