Home / সারাদেশ / ৩শ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারি আটক
ফেন্সিডিলসহ

৩শ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারি আটক

কুমিল্লায় ৩শ’ বোতল ফেন্সিডিলসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১০ এপ্রিল দিবাগত রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন আমতলী বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

এসময় লুকিয়ে প্রাইভেট কারে করে মাদক পরিবহনের সময় ৩শ’ বোতল ফেন্সিডিলসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব সদস্যরা।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো কুমিল্লা জেলার বি-পাড়া থানার হরিমঙ্গল গ্রামের মোঃ রানু মিয়ার ছেলে মোঃ রাজিব হোসেন (২৭); একই জেলার বাঙ্গরা থানার বাঙ্গরা গ্রামের মোঃ ময়নুল ইসলাম জুয়েল (২৬) এবং ব্রাহ্মণপাড়া থানার দক্ষিণ তেতাভূমি গ্রামের মৃত মোঃ মফিজ আলীর ছেলে মোঃ শরীফ মিয়া (২৬)।  

র‌্যাব-১১, সিপিসি-২, এর উপ-পরিচালক, কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘ দিন যাবৎ জব্দকৃত প্রাইভেটকারে করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

তিনি জানান, এবিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গস্খহণ প্রক্রিয়াধীন রয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান মেজর সাকিব।

প্রতিবেদক:জাহাঙ্গীর আলম ইমরুল, ১১ এপ্রিল ২০২২