Home / চাঁদপুর / ২ লাখ টাকা নিয়ে ডিশ অপারেটর রবিউল উধাও
২ লাখ টাকা নিয়ে ডিশ অপারেটর রবিউল উধাও

২ লাখ টাকা নিয়ে ডিশ অপারেটর রবিউল উধাও

চাঁদপুরে মেসার্স জুয়েল এন্টারপ্রাইজের ডিশ অপারেটর মো. রবিউল আউয়াল রবি প্রতারণা করে দু’লাখ টাকা নিয়ে উধাও হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে বুধবার (৪ মে) চাঁদপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, চাঁদপুর সদর উপজেলার তরপুরচ-ি ইউনিয়নে আলী দাখিল মাদ্রাসা সংলগ্ন দিঘিরপাড় এলাকার আবদুর রশিদ হওলাদারে ছেলে মো. রবিউল আউয়াল রবি চাঁদপুর মেসার্স জুয়েল এন্টারপ্রাইজের ক্যাবল নেটওয়ার্ক বিভাগে গত ক’বছর ধরে অপারেটিং বিভাগে কাজ করে আসছে। কোম্পানী বিশ্বস্ততার সুযোগে সে গত ১২ এপ্রিল সোস্যাল ইসলামী ব্যাংক চাঁদপুর শাখায় কোম্পানীর অ্যাকাউন্ট থেকে নগদ ১ লাখ টাকা তুলে নিয়ে যায়।

জানা যায় প্রতিষ্ঠানের কাজে তাকে চেক দিয়ে ব্যাংকে পাঠালে সে টাকা নিয়ে অফিসে ফিরে আসেনি। এর আগে সে ডিশ গ্রাহকদের কাছ থেকে বিল উঠানোর নামে প্রতিষ্ঠানের অগোচরে আরো ১ লাখ টাকা আত্মসাৎ করে।

এ ব্যাপারে তার পরিবার ও নিকটাত্মীয়দের নিকট একাধিকবার জানানো হলে তারা বিষয়টি নিয়ে কোনো কর্ণপাত না করায় চাঁদপুর মডেল থানায় প্রতিষ্ঠানটি পক্ষে অভিযোগ দায়ের করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মেসার্স জুয়েল এন্টারপ্রাইজের মালিক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল জানান, ‘রবিউল আওয়াল রবি, আমার প্রতিষ্ঠানের বিশ্বস্তার সুযোগ নিয়ে দু’লাখ টাকা অর্থ আত্মসাৎ করে পালিয়ে বেড়াচ্ছে। আমরা জেনেছি সে তার পরিবারের সাথেই থাকে। কিন্তু আমরা তার পরিবারকে বিষয়টি একাধিকবার জানানোর পরেও বিষয়টি গুরুত্বের সাথে নেয়নি।

তিনি আরো জানান, ‘রবিউলের পরিবারকে বিষয়টি নিয়ে অভিভাবকপর্যায়ে মিমাংসার জন্য বসতে চাইলেও তারা সম্মত হয়নি।’

তবে প্রতারণায় অভিযুক্ত রবিউলকে ধরিয়ে দিতে পারলে পুরস্কারের করার ঘোষণাও দেন তিনি।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট ৩:০০ পিএম, ০৪ মে ২০১৬, বুধবার
ডিএইচ